মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:০৯, English Version
ঠাকুরগাঁওয়ের করোনা ভাইরাসের আইসোলেশনে রাখা মুক্তিযোদ্ধার মৃত্যু স্বাধীনতার পর বাংলাদেশে যাত্রীবাহী ট্রেন লাগাতার ৬ দিন বন্ধ পার্বতীপুর ও ফুলবাড়ী উপজেলায় খেটে খাওয়া মানুষদের মাঝে মোস্তাফিজুর রহমান এমপির অনুদান প্রদান সৌদিতে কারফিউয়ের মেয়াদ অনির্দিষ্টকালের জন্য বাড়লো পলাশবাড়ীতে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তা পৌছে দিলো ইউপি চেয়ারম্যান টিটু সৈয়দপুরে যেন সব দোকানই এখন মুদি দোকান ভ্রাম্যমান অভিযানকালে এসি ল্যান্ড পরিমল সরকার মুক্তিনিউজ২৪.কম সংবাদ প্রকাশের পর

হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস শেয়ার করা যাবে ফেসবুকেও

প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০১৯ , ৬:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এবার হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস সরাসরি শেয়ার হয়ে যাবে ফেসবুকে। বিশ্বব্যাপী ৫০ কোটিরও বেশি মানুষ হোয়াটসঅ্যাপ ব্যবহার করে। তাদের জন্য এবার নতুন নতুন ফিচার আসছে। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে হোয়াটসঅ্যাপ প্রথম স্ট্যাটাস অপশনটি চালু করে।

এবার হোয়াটসঅ্যাপ তাদের ব্যবহারকারীদের জন্য নিয়ে এল আরেকটি নতুন আপডেটেড ফিচার। এবার হোয়াটসঅ্যাপের স্টোরি শেয়ার করা যাবে ফেসবুকে। শুধু ফেসবুক নয়, অন্যান্য মোবাইল অ্যাপেও শেয়ার করা যাবে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস।
নতুন ফিচারটি আপাতত কিছু ব্যবহারকারী পরীক্ষামূলকভাবে ব্যবহার করছেন। যারা হোয়াটসঅ্যাপের বেটা ভার্সন ব্যবহার করেন। নতুন শেয়ার অপশনটি যারা এখন ব্যবহার করতে পারবেন তারা স্ট্যাটাসের নিচে শেয়ার অপশন দেখতে পাবেন।

শুধু ফেসবুক নয়, ইনস্টাগ্রাম, জিমেইল এবং গুগল ফটোসসহ অন্যান্য অ্যাপগুলোতেও এখন থেকে শেয়ার করা যাবে হোয়াটসঅ্যাপের স্টোরি। এখন এক জায়গায় পোস্ট করলেই সব জায়গায় শেয়ার করা যাবে সেই স্ট্যাটাস, তবে তা অটোমেটিক নয়।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ