বুধবার-২৯শে জানুয়ারি, ২০২০ ইং-১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫৪, English Version
সব উপজেলায় টেকনিক্যাল স্কুল ও কলেজ করা হবে : প্রধানমন্ত্রী জেএসসি-জেডিসিতে নতুন জিপিএ ফাইভ পেল ৯৬৭ শিক্ষার্থী, ফেল থেকে পাস ৮০৯ জন পার্বতীপুরে এক ধান ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু গোবিন্দগঞ্জে মাদকসেবীর হাতে স্বামী নিহত স্ত্রী আহত হিলি চেকপোষ্টে করোনা ভাইরাস সম্পকে পরামর্শ দিচ্ছে মেডিকেল টীম। মুজিববর্ষ উপলক্ষে চলচ্চিত্র লীগের র‌্যালিতে তথ্যমন্ত্রী লালপুরে দুই বিড়ির লেবেল বিক্রেতা আটক!

টাইব্রেকারে কলম্বিয়ার হার, সেমিতে চিলি

প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০১৯ , ৬:৩১ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কোপা আমেরিকার সেমিফাইনাল নিশ্চিত করেছে চিলি। কলম্বিয়াকে টাইব্রেকারে ৫-৪ গোলে হারিয়েছে তারা। কোয়ার্টার ফাইনালের এই ম্যাচে গোলশূন্য ড্র হওয়ার পর পেনাল্টি শুট আউটে অ্যালেক্সিস সানচেজ শেষ গোলটি করে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের টানা তিন শিরোপা জয়ের আশা বাঁচিয়ে রাখেন।

ব্রাজিলের সাও পাওলোতে বাংলাদেশ সময় শনিবার ভোরে মুখোমুখি হয় দু’দল। তবে ম্যাচে দারুণ খেলা চিলির তিনটি গোল ভিএআর প্রযুক্তিতে বাতিল হয়। এই তিনটি বাতিল হওয়া গোলে শট নিয়েছিলেন চার্লেস, আরানগুইজ ও আরতুরো ভিদাল।
তবে টাইব্রেকারে ঠিকই জয় তুলে নেয় চিলি। ম্যানচেস্টার ইউনাইটেড তারকা সানচেজ পঞ্চম গোলটি করে দলটির জয় নিশ্চিত করেন। এর আগে কলম্বিয়ার উইলিয়াম তেসিয়ো গোল মিস করেন। চিলির হয়ে পেনাল্টিতে শুটে অন্য গোলগুলো করেন ভিদাল, এদুয়ার্দো ভারগাস, এরিক পুলগার ও আরানগুইজ।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ