বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

কুড়িগ্রামে চলন্ত মোটরসাইকেলে বিষাক্ত সাপ,প্রাণে বাঁচলো চালক

কুড়িগ্রামে চলন্ত মোটরসাইকেলে বিষাক্ত সাপ,প্রাণে বাঁচলো চালক
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামে এক এনজিও কর্মী তার ব্যবহিত মোটরসাইকেলে চলন্ত অবস্থায় একটি বিষাক্ত সাপের কবলে পরেন। তাৎক্ষনিক মোটরসাইকেলটি দাঁড় করিয়ে প্রাণে বেঁচে যান তিনি।
রোববার (২৬ মার্চ) দুপুরে কুড়িগ্রাম শহরে এ ঘটনা ঘটে।
জানা গেছে, আরডিআরএস কর্মী লুৎফর রহমান এবং তার নারী সহকর্মী (শাখা ম্যানেজার মারুফা আক্তার) বিশেষ কাজে কাঁঠাল বাড়ী ইউনিয়নের অফিস থেকে মোটরসাইকেল যোগাযোগে শহরে আসছিলেন।
শহরের পৌরবাজার পার হয়ে কলেজ মোড় যাওয়ার সময় দেখেন মোটরসাইকেলের সামনের মিটারের উপর একটি বিষাক্ত সাপ ফণাতুলে আছে।
পরে মোটরসাইকেল আরোহী কৌশলে গাড়িটি দাঁড় করালে সাপটি গাড়ির ভিতরে ঢুকে যায়। তাৎক্ষণিক কলেজ মোড় এলাকার একটি দোকানে গাড়িটি নিলে সৃষ্টি হয় যানজটের। প্রায় এক ঘন্টার চেষ্টায় মোটরসাইকেল মেকানিক দিয়ে খুলে বের করা হয় সাপটি। উৎসুক জনতা তাৎক্ষণিক মেরে ফেলে সেটিকে
আরডিআরএস কর্মী লুৎফর রহমান জানান, আমরা বিশেষ কাজে মোটরসাইকেল যোগাযোগে শহরে আসতেছিলাম। হঠাৎ শহরের পৌরবাজার এলাকায় দেখি গাড়ির মিটারের উপর একটি বিষাক্ত সাপ ফণা তুলে আমাকে দেখছে। আমি কৌশলে গাড়িটি দাঁড় করিয়ে মোবাইল ফোন দিয়ে ছবি তুলি। পরে সাপটি গাড়ির ভিতর ঢুকে যায়। ধারনা করছি আমাদের অফিসের চারিদিকে জঙ্গল সেই জঙ্গল থেকে সাপটি গাড়িতে উঠতে পারে। যাইহোক আল্লাহ পাক আমাকে বাঁচিয়েছে।
কুড়িগ্রাম বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম বলেন, বিষয়টি আপনার মাধ্যমে জানতে পারলাম। কোন কারণে সাপটি গাড়ির ভিতরে ঢুকতেই পারে। তবে সাপটিকে না দেখে বিস্তারিত বলতে পারছি না।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন