বৃহস্পতিবার-১৪ই নভেম্বর, ২০১৯ ইং-২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৫
আয়কর মেলায় রিটার্ন দাখিল করলেন প্রধানমন্ত্রী জনসচেতনতা ও সম্মিলিত প্রচেষ্টায় ডায়াবেটিস নিয়ন্ত্রণে আনা সম্ভব — স্থানীয় সরকার মন্ত্রী অস্বস্তিতে দিনশেষ বাংলাদেশের টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় অংশ গ্রহনের সুযোগ নেই পার্বতীপুরে ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মেয়াদে ৪ জনকে কারাদণ্ড প্রদান বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল : সেতুমন্ত্রী

গাজীপুর, ময়মনসিংহে নিয়োগ দেবে মিনিস্টার হাইটেক পার্ক

প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০১৯ , ৫:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মিনিস্টার হাইটেক পার্ক সিনিয়র এক্সিকিউটিভ/অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

সিনিয়র এক্সিকিউটিভ/অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার।

যোগ্যতা

কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টস/ফিনান্স বিষয়ে এম.কম অথবা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীর পূর্ববর্তী কাজের ন্যূনতম এক বছরের বাস্তব অভিজ্ঞতা ও মাইক্রোসফট অফিসে জ্ঞান থাকতে হবে। প্রার্থীর আবেদনের বয়সসীমা ন্যূনতম ২৫ থেকে অনূর্ধ্ব ৩৫ বছর পর্যন্ত।

কর্মস্থল

গাজীপুর, ময়মনসিংহ (ত্রিশাল)।

বেতন ও সুবিধাদি

বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া কোম্পানির নীতি অনুযায়ী, টি/এ, মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, বার্ষিক বেতন বৃদ্ধি, উৎসব বোনাস ।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সদ্যতোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ও অন্যান্য কাগজপত্র ইমেইল করতে পারেন (hrm.myone@gmail.com) এই ঠিকানায়। অথবা বিডিজবস অনলাইনের মাধ্যমেও আবেদন করতে পারেন। আবেদন ডাকযোগে পাঠাতে পারেন নিম্নোক্ত ঠিকানায়।

ঠিকানা : মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড অ্যান্ড মাইওয়ান ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, এইচ-৭৯ (২য় তলা), ব্লক-এইচ, চেয়ারম্যান বাড়ি, বনানী, ঢাকা-১২১৩।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীরা আগামী ২৬ জুলাই, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ