মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৮
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

কলাপাড়ায় গৃহবধু দোলাকে বালিশ চাপা দিয়ে হত্যা মামলায় শ্বশুড় গ্রেফতার।।

প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯ , ১২:২১ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।
পটুয়াখালীর কলাপাড়ায় সাত মাসের অন্তঃসত্বা গৃহবধু দোলা কর্মকারকে বালিশ চাপা দিয়ে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় শ্বশুড় বাবুল কর্মকারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পৌর শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে প্রেরণ করা হবে বলে কলাপাড়া থানার ওসি(তদন্ত) মো. আসাদ জানান।
গত ২৪ মে দোলা কর্মকার বালিশ চাপা দিয়ে হত্যার পর মৃতদেহ ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচার চালায় এমন অভিযোগে দোলার মা কল্পনা রানী বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের করেন। ৩০ মে দায়েরকৃত মামলায় স্বামী স¤্রাট কর্মকার, শ্বাশুড়ী সাধনা কর্মকার, শ্বশুড় বাবুল কর্মকার, ভাসুর গবিন্দ কর্মকার, মামা শ্বশুড় গৌতম কর্মকার ও মামাতো ভাই নিত্য কর্মকারকে আসামী করা হয়েছে। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ