বৃহস্পতিবার-২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৩, English Version
স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশের উন্নয়নে নারীদের অংশগ্রহণ দৃশ্যমান ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবেশীর হামলায় মোটরসাইকেল ও বসতঘর ভাংচুর, অগ্নিসংযোগ : আহত-৩ মুক্তিযোদ্ধাদের আপিল শুনানি সম্মানী ভাতা বন্ধের বিরুদ্ধে চিরিরবন্দরে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার বিজিবি বিএসএফের সেক্টর কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক হিলি সীমান্তে গাইবান্ধায় র‌্যাব ১৩ টিমের অভিযানে ৫১৮ পিস ফেন্সিডিল সহ গ্রেফতার ২ প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা/১৯ সাঘাটায় এক স্কুল থেকেই ৫৯ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে

ডুমুরিয়ার এএসআই সাময়িক বরখাস্ত

প্রকাশ: বুধবার, ১৯ জুন, ২০১৯ , ৪:৫২ পূর্বাহ্ণ , বিভাগ : Uncategorized,খুলনা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পিস্তল খোয়ানোর দায়ে খুলনার ডুমুরিয়ার এএসআই নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলা নির্বাচনের দায়িত্ব পালনের সময় ১২ রাউন্ড গুলি ভর্তি পিস্তল খুইয়েছেন নাজমুল হক। তাঁর দাবি, বানিয়াখালি স্কুলের অফিস রুমে ব্যাগ রেখে তালা বন্ধ করে দুপুরের নামাজ পড়তে গিয়েছিলেন। ফিরে এসে রুম তালা বন্ধ থাকলেও তার ব্যাগে পিস্তল ছিল না।

খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ জানান, পিস্তল হারানোয় নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় স্কুলের দপ্তরি সঞ্জিব কুমার রাহা ও রাজমিস্ত্রির একজন সহকারী বুলবুলকে আটক করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকাজুড়ে চিরুনি অভিযান পরিচালনা করা হচ্ছে।

উল্লেখ্য, ডুমুরিয়ায় গতকাল উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

Uncategorized,খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ