সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩১, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

ডুমুরিয়ার এএসআই সাময়িক বরখাস্ত

প্রকাশ: বুধবার, ১৯ জুন, ২০১৯ , ৪:৫২ পূর্বাহ্ণ , বিভাগ : Uncategorized,খুলনা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পিস্তল খোয়ানোর দায়ে খুলনার ডুমুরিয়ার এএসআই নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলা নির্বাচনের দায়িত্ব পালনের সময় ১২ রাউন্ড গুলি ভর্তি পিস্তল খুইয়েছেন নাজমুল হক। তাঁর দাবি, বানিয়াখালি স্কুলের অফিস রুমে ব্যাগ রেখে তালা বন্ধ করে দুপুরের নামাজ পড়তে গিয়েছিলেন। ফিরে এসে রুম তালা বন্ধ থাকলেও তার ব্যাগে পিস্তল ছিল না।

খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ জানান, পিস্তল হারানোয় নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় স্কুলের দপ্তরি সঞ্জিব কুমার রাহা ও রাজমিস্ত্রির একজন সহকারী বুলবুলকে আটক করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকাজুড়ে চিরুনি অভিযান পরিচালনা করা হচ্ছে।

উল্লেখ্য, ডুমুরিয়ায় গতকাল উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

Uncategorized,খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ