মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:১৯
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

ছাতকের প্রয়াত সংবাদিক চান মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশ: বুধবার, ১৯ জুন, ২০১৯ , ৩:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ : Uncategorized,সারাদেশ,সিলেট,

ছাতক প্রতিনিধিঃ
ছাতক প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রয়াত প্রবীণ সাংবাদিক এএফএম চান মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী আজ। ২০১৮ সালের আজকের এইদিনে ৫০ বছর বয়সে পৃথিবী থেকে চিরবিদায় নেন তিনি। ক্ষণজন্মা এ সাংবাদিক জীবদ্দশায় বেশ কিছু দিন হেপাটাইটিস বি ভাইরাস জনিত রোগে ভোগছিলেন। হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেটের রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১৯ জুন সকাল ৯টায় চিকিৎসারত অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়।
সিনিয়র এই গণমাধ্যম ব্যক্তিত্ব এক সময়ের বহুল প্রচারিত দৈনিক বাংলাবাজার পত্রিকার মাধ্যমে তিনি সাংবাদিকতা শুরু করেন। শেষ সময়ে ছাতক প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ইনকিলাব’র ছাতক প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আপনার মতামত লিখুন

Uncategorized,সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ