বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৪, English Version
ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ৬৪ জেলায় বিশাল রদবদল সরকার চলচ্চিত্রের স্বর্ণযুগ ফিরিয়ে আনতে চায়: হাছান মাহমুদ ইডেন টেস্টের প্রথম চার দিনের টিকিট শেষ : গাঙ্গুলী সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

ছাতকের প্রয়াত সংবাদিক চান মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশ: বুধবার, ১৯ জুন, ২০১৯ , ৩:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ : Uncategorized,সারাদেশ,সিলেট,

ছাতক প্রতিনিধিঃ
ছাতক প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রয়াত প্রবীণ সাংবাদিক এএফএম চান মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী আজ। ২০১৮ সালের আজকের এইদিনে ৫০ বছর বয়সে পৃথিবী থেকে চিরবিদায় নেন তিনি। ক্ষণজন্মা এ সাংবাদিক জীবদ্দশায় বেশ কিছু দিন হেপাটাইটিস বি ভাইরাস জনিত রোগে ভোগছিলেন। হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেটের রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১৯ জুন সকাল ৯টায় চিকিৎসারত অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়।
সিনিয়র এই গণমাধ্যম ব্যক্তিত্ব এক সময়ের বহুল প্রচারিত দৈনিক বাংলাবাজার পত্রিকার মাধ্যমে তিনি সাংবাদিকতা শুরু করেন। শেষ সময়ে ছাতক প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ইনকিলাব’র ছাতক প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আপনার মতামত লিখুন

Uncategorized,সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ