বৃহস্পতিবার-২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৮, English Version
বৃহস্পতিবার শপথ নেবেন ঢাকার দুই মেয়র কুমিল্লায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত ‘মিথ্যা বলার পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল’ বাম গণতান্ত্রিক জোটের ব্যাংক ঘেরাওয়ে পুলিশের বাধা করোনাভাইরাস: বাতিল হতে পারে টোকিও অলিম্পিক শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন চীনা প্রেসিডেন্ট জয়ললিতা নাকি কঙ্গনা, চেনেন কী?

মাসুদা এম রশীদের জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পদ স্থগিত

প্রকাশ: রবিবার, ১৬ জুন, ২০১৯ , ৪:৪২ পূর্বাহ্ণ , বিভাগ : Uncategorized,রাজনীতি,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জাতীয় পার্টির সংসদ সদস্য (সংরক্ষিত) ও প্রেসিডিয়াম সদস্য মাসুদা এম রশীদ চৌধুরীর প্রেসিডিয়ামস সদস্য পদসহ প্রাথমিক পদও পদবী স্থগিত করা হয়েছে।

আজ শনিবার গণমাধ্যমে পাঠানো পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, মাসুদা এম রশীদ চৌধুরীকে গত ২৬ মে মহাসচিব কর্তৃক একটি কারণ দর্শানো নোটিশ প্রেরণ করা হয়েছিল। অদ্যবধি তিনি সেই নোটিশের কোনো জবাব দেননি। যা পার্টির সাংবিধানিক অবজ্ঞার শামিল ও সংগঠন বিরোধী কার্যকলাপ হিসেবে পরিগণিত হয়েছে। এজন্য পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারার ক্ষমতাবলে প্রেসিডিয়াম সদস্য পদসহ প্রাথমিক পদ ও পদবী থেকে অস্থায়ী ভিত্তিতে তার সকল পদ স্থগিত করা হয়েছে।  সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

Uncategorized,রাজনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ