রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:২৭
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

সীতাকুণ্ডে বিশ্ব রক্ত দাতা দিবস পালিত

প্রকাশ: শনিবার, ১৫ জুন, ২০১৯ , ৫:০২ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ‘রক্ত দিন’ জীবন বাঁচান’-এই স্লোগানকে সামনে নিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিশ্ব রক্ত দাতা দিবস পালিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের আয়োজনে এ উপলক্ষে একটি র‍্যালি পৌরসদর প্রদক্ষিণ করে ও শেষে জেলা পরিষদ অডিটোরিয়ামে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারি মো. জাহাঙ্গীর আলম বিএসসি, সাংবাদিক নাসির উদ্দিন অনিক, সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের এডমিন মো. জাহিদুল ইসলাম রুমন, এলিট, আজগর, ছাদেক, সাইফুল, কামরুল, মিশু, টিপু, আসলাম প্রমুখ।

সংশ্লিষ্টরা জানান, সাধারণ মানুষকে স্বেচ্ছায় রক্তদানে উৎসাহিত করে রক্ত দানের মাধ্যমে অসহায় মানুষকে বাঁচাতে সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপ দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে।

ইতিমধ্যেই তারা অসংখ্য মানুষকে রক্তদান করে মৃত্যুর হাত থেকে রক্ষা করতে অবদান রেখেছে। আগামী দিনেও এইভাবে কাজ করতে চায় সংগঠনটি।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ