রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৮, English Version
সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত! আরামকোর দাম দেড় লক্ষ কোটি ডলার ছাড়িয়ে প্রধানমন্ত্রীর গ্রান্ড দুবাই এয়ারশো ২০১৯-এ যোগদান পার্বতীপুরে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে ৫৬ প্রকল্পের কাজ শুরু ৩ হাজার ২ জন অতিদরিদ্র নারী-পুরুষের কর্মসংস্থান চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার শিবগঞ্জ আদর্শ হাসপাতালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডা: মাহাফুজ জামান এমবিবিএস এমডি

হবিগঞ্জের মাধবপুরে কলেজ ছাত্রের হাতে চা ব্যবসায়ী খুন :: ঘাতকসহ আটক ৩

প্রকাশ: রবিবার, ৯ জুন, ২০১৯ , ৬:১৭ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি : মাধবপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে কলেজ ছাত্রের ফিকলের আঘাতে চা স্টল ব্যবসায়ী শাহজাহান (৩০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন।
গত শনিবার সন্ধ্যায় উপজেলার জগদীশপুর ইউনিয়নের খাটুরা গ্রামে হাজী ফিরোজ আলী মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।
নিহত শাহজাহান মিয়া (৩৫) ওই গ্রামের মৃত আব্দুল গনির পুত্র ।
সংঘর্ষে চা ব্যবসায়ী নিহত হওয়ার পর পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে উক্ত গ্রামবাসীর সহযোগিতায় ঘাতক কলেজ ছাত্র খাটুরা গ্রামের সোলেমান মিয়ার পুত্র সবুজ মিয়া (২২), তার ভাই সোহাগ (২০) এবং তাদের মা নুরনাহার (৫৫) কে আটক করেছে।
মাধবপুর থানার এসআই এখলাছুর রহমান জানান, নিহত শাহজাহান মিয়া ও কলেজ ছাত্র সবুজ মিয়ার মধ্যে টাকা পাওনাকে কেন্দ্র করে বিরোধ ছিল। আগেও এ নিয়ে শাহজাহান ও সবুজের মধ্যে স্থানীয় হাজী ফিরোজ আলী মার্কেটের সামনে ঝগড়া হয়।
গত শনিবার বিকেলে চা দোকান ব্যবসায়ী শাহজাহান পাওনা টাকা চাইলে সবুজ মিয়া ক্ষিপ্ত হয়ে উঠে।
এ নিয়ে উভয়ের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে হাতাহাতি ও হয়।
পরে সবুজ তার বাড়িতে গিয়ে কয়েক জনকে নিয়ে আসে সাথে দেশীয় অস্ত্র ও ফিকল এনে শাহজাহান মিয়াকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই শাহজাহান মিয়া নিহত হন।

এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ