রবিবার-৮ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫৬, English Version
দিল্লিতে কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ৩৫ ঢাকায় এসে পৌঁছেছেন সালমান খান ও ক্যাটরিনা আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী আগামীকাল জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রদান করবেন “তিন বছর ধরে ঘর ছাড়া মা, চিকিৎসার কথা বলে বাবার সম্পত্তি লিখে নিয়েছে ছেলে” চাকরির জন্য শিক্ষা এবং একাডেমিক শিক্ষার ব্যবধান কমাতে হবে      –শ্রম প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর পোস্টার বাছাইয়ে সভা অনুষ্ঠিত

‘নোলক’ নয় ‘পাসওয়ার্ড’য়ের দিতে ঝুঁকছে হল মালিকরা

প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০১৯ , ৯:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক :  ঈদ মানেই আনন্দ, আর এই ঈদকে রাঙাতে একশ্রেণির মানুষ ভিড় করেন সিনেমা হলে। ১০ বছর ধরেই ঈদের ছবি মানেই শাকিব খানের বড় বাজেটের ছবি। এবার ঈদে শাকিব খান অভিনীত দুটি চলচ্চিত্র মুক্তি পাচ্ছে ‘নোলক’ ও ‘পাসওয়ার্ড’। তবে শুরু থেকেই ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রের প্রতি সবার আগ্রটা বেশি দেখা যাচ্ছে। সিনেমা হল মালিকদের মধ্যেও তাঁর প্রবনতা লক্ষ করা যায়। মধুমিতা সিনেমা হলের কর্ণধার, বাংলাদেশ সিনেমা হল মালিক সমিতির সভাপতি ইফতেখার-উদ্দিন নওশাদ বলেন, ’আমি আমরা সিনেমা হলে ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি দেব। কারন এটি শুধু শাকিব খান অভিনী চলচ্চিত্র নয়, এটি শাকিব খান প্রযোজীত চলচ্চিত্র। তিনি অনেক বছর ধরে চলচ্চিত্রে কাজ করছেন, তিনি চলচ্চিত্র বোঝেন। অবশ্যই এই চলচ্চিত্রটি ভালো কিছু হবে। এরই মধ্যে ছবির ট্রেলড়, গান দেখে সবার মধ্যে একটা আগ্রহ তৈরি হয়েছে। আশাকরি টানা ছবিটি কয়েক সপ্তাহ চালাতে পারব।

প্রদর্শক নেতা মিয়া আলাউদ্দিন বলেন, ‘যে সিনেমা বেশি সিনেমা হলে মুক্তি পাবে। দর্শক যে ছবিটি বেশি পছন্দ করে সেটিই ভালো চলচ্চিত্র। এবার ঈদে ‘পাসওয়ার্ড’ ছবিটি অনেক বেশি সিনেমা হলে মুক্তি পাবে। অন্য ছবিগুলো তেমন হল পাচ্ছে না। সিনেমা হল মালিকদের আগ্রহ ‘পাসওয়ার্ড’য়ের প্রতি।   ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন শাকিব খান ও তাঁর ঘনিষ্ট বন্ধু মোহাম্মদ ইকবাল। তিনি বলেন, ‘আমরা দেশের বড় সিনেমা হলগুলোতে মুক্তি দিচ্ছি। এপর্যন্ত ১৭৬টি নিসনেমা হলে বুকিং পেয়েছি। রাতের মধ্যে কিছু সিনেমা হল বাড়তে পারে। তবে এই ছবির সব চেয়ে বড় সফলতা হচ্ছে। ‘নোলক’ ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। তাদের বেশ কিছু সিনেমা হল রয়েছে। সেই হলগুলোর মধ্যে আশি শতাংশ সিনেমা হলে আমাদের ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি পাচ্ছে।  এর চেয়ে বেশি কিছু আমার বলার নেই।  আশা করি ছবিটি সবার পছন্দ হবে।   ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রটি ১৭৬ সিনেমা হলে বুকিং করা হয়েছে। নোলক’ ছবিটি এ পর্যন্ত ৬০টির মতো সিনেমা হলে বুকিং পেয়েছে। ‘পাসওয়ার্ড’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। বন্ধু মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী।  ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করছেন শবনম বুবলী।  এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। ২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুরু হয় ‘নোলক’ ছবির শুটিং। শুরুতে ‘নোলক’-এর পরিচালক ছিলেন নাট্যনির্মাতা রাশেদ রাহা। কিন্তু সিনেমার শুটিংয়ের মাঝপথে পরিচালক ও প্রযোজকের মধ্যে দ্বন্দ্ব হয়। একপর্যায়ে পরিচালক রাশেদ রাহাকে বাদ দিয়েই সিনেমার শুটিং শেষ করেন প্রযোজক সাকিব সনেট। বিষয়টি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হয়েছে চলচ্চিত্রপাড়ায়। বি হ্যাপী এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও ববি। এ ছাড়া আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, মৌসুমী, ওমর সানী, রজতাভ দত্তসহ দুই বাংলার বেশ কয়েকজন অভিনয় শিল্পী।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ