শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২০, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

হবিগঞ্জে দেয়াল কাটার সময় গলা কেটে শ্রমিকের মৃত্যু

প্রকাশ: বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬ , ২:০৩ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

download

আজিজুল ইসলাম সজিব, হবিগঞ্জ
হবিগঞ্জের বানিয়াচঙ্গে দেয়াল কাটার ম্যাশিনে রাবিদ মিয়া (১৬) নামে এক যুবকের গলা কেটে মারা গেছেন। বুধবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। রাবিদ উপজেলার আদম খানি গ্রামের আতাবউল মিয়ার ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, রাবিদ ও তার সহকারীরা বুধবার বানিয়াচং উপজেলার ছিলাপাঞ্জা দাখিল মাদ্রাসায় দেয়াল কাটার কাজ করছিল। কাজের এক পর্যায়ে অসাবধানতাবশত দেয়াল কাটার ম্যাশিনটি তার গলায় লেগে গেলে তার গলার একাংশ কেটে যায়। তার সহকারীরা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে চিলাপাঞ্জা দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক মতিউর রহমান জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তবে কি করে ঘটনাটি ঘটেছে তা এখনও জানতে পারিনি। রাবিদের সহকারী নাঈম ইসলাম জানান, আমি রুমের ভেতকে কাজ করছিলাম, তখন হঠাৎ লোকজনের চেছামেছি শুনে বাহিরে এসে তার গলাকাটা অবস্থায় দেখি। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে নিয়ে হাসপাতালে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অমূল্য কুমার চৌধুরী বলেন, এখন পর্যন্ত ঘটনার খবর পাইনি। তবে এখন যেহেতু পেয়েছি বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ