মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৭
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

হাইকোর্ট থেকে নিষিদ্ধ পণ্য ভেজাল বিরোধে অভিযান :: মেয়াদোত্তীর্ণ পণ্য ধ্বংস করা হয় 

প্রকাশ: বুধবার, ২৯ মে, ২০১৯ , ১০:৩৪ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের লাখাইয়ে হাইকোর্ট থেকে নিষিদ্ধ ৫২টি পণ্যসহ ভেজাল বিরোধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

এ সময় এসিআই লবণ রাখাসহ বিভিন্ন অভিযোগে ৮টি প্রতিষ্ঠানকে ১২ হাজার জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ শাহীনা আক্তার এ জরিমানা করেন।

এসময় হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ পণ্য রাখাসহ বিভিন্ন অভিযোগে সিদ্দিক মিয়া স্টোর, মেসার্স সুধীর এন্টারপ্রাইজ, মেসার্স রতন স্টোর, লোকনাথ স্টোর, মন্ত স্টোর, একজন সবজি বিক্রেতা ও একজন মাছ বিক্রেতাকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহীনা আক্তার জানান- বিভিন্ন মুদি দোকানে হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ নিম্নমানের ৫২টি পণ্য বিক্রির অভিযোগে তাদেরকে জরিমানা করা হয়েছে। আগামীতেও এ অভিযান অব্যহত থাকবে।

এ সময় হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ নিম্নমানের ৫২টি পণ্য সম্পর্কে সতর্কীকরন লিফলেট বিতরণ করা হয়। পরে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ পণ্য জনসমক্ষে ধ্বংস করা হয়।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ