রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩৬, English Version
সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত! আরামকোর দাম দেড় লক্ষ কোটি ডলার ছাড়িয়ে প্রধানমন্ত্রীর গ্রান্ড দুবাই এয়ারশো ২০১৯-এ যোগদান পার্বতীপুরে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে ৫৬ প্রকল্পের কাজ শুরু ৩ হাজার ২ জন অতিদরিদ্র নারী-পুরুষের কর্মসংস্থান চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার শিবগঞ্জ আদর্শ হাসপাতালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডা: মাহাফুজ জামান এমবিবিএস এমডি

হবিগঞ্জের মাধবপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ :আহত ২৫

প্রকাশ: বুধবার, ২৯ মে, ২০১৯ , ১০:৩৩ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ মে) দুুপুর ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রতনপুর নামকস্থানে ঘটনা ঘটে। গুরুতর আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

মাধবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ রাকিবুল ইমসলাম জানান, ঢাকা থেকে সিলেটগামী মডার্ন পরিবহনের যাত্রীবাহী একটি বাস রতনপুর এলাকায় পৌছালে বিপরীত দিকে থেকে আসা একটি বালুবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসের যাত্রী অজ্ঞাতনামা মহিলা (৩৫) মারা যায়।

খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতলে প্রেরণ করেন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী দুঘর্টনার সত্যতা নিশ্চিত করে বলেন হতাহতদের পরিচয় এখানো জানা যায়নি।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ