বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:০৪, English Version
ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ৬৪ জেলায় বিশাল রদবদল সরকার চলচ্চিত্রের স্বর্ণযুগ ফিরিয়ে আনতে চায়: হাছান মাহমুদ ইডেন টেস্টের প্রথম চার দিনের টিকিট শেষ : গাঙ্গুলী সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

দুই সন্তানকে জখম করে মায়ের আত্মহত্যার চেষ্টা

প্রকাশ: মঙ্গলবার, ২৮ মে, ২০১৯ , ৬:১৩ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   বোতল ভেঙে কাচ দিয়ে দুই শিশুসন্তানকে জখমের পর নিজেকেও কেটে ক্ষতবিক্ষত করেছেন এক মা। গত রবিবার গভীর রাতে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলী বিশ্বাসপাড়ায় এই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। সন্তান জখমকারী মায়ের নাম নুর বেগম রুমি (২৭)। ওমর ফারুকের স্ত্রী তিনি।

পুলিশ বলছে, দুই সন্তানকে জখমের পর তিনি গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন। চিকিত্সাধীন মাকে আটক করেছে পুলিশ। নুর বেগম রুমি এবং তাঁর দুই ছেলে ১০ বছর বয়সী তাওসিফ ও এক বছর দুই মাস বয়সী তাওরাত এখন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আকবর শাহ থানার উপপরিদর্শক (এসআই) রূপন চৌধুরী বলেন, ‘ওমর ফারুক একটি কারখানায় নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করেন। যৌথ পরিবারে তাঁরা থাকেন। সেখানে ঝগড়ার জেরে তাঁর স্ত্রী এই কাণ্ড করেছেন বলে আমরা জানতে পেরেছি।’ পরিবারের সদস্যরা জানায়, রুমি খুবই রাগী।

এর আগেও একবার ঝগড়া করে নিজের শরীর নিজেই কেটেছিলেন তিনি। গত রবিবার রাতে ঝগড়ার একপর্যায়ে ঘরে থাকা বোতল ভেঙে কাচ নিয়ে প্রথমে ছোট ছেলে তাওরাতের ঘাড় ও দুই পা কেটে জখম করেন।

এরপর বড় ছেলে তাওসিফকে ধরে তার দুই পায়ে জখম করেন। তাওসিফ চিত্কার দিলে পরিবারের অন্য সদস্যরা গিয়ে দেখতে পায়, রুমি নিজেই তাঁর বাঁ হাতের কবজি কেটে গলায় কাচের টান দিচ্ছেন। তখন পরিবারের সদস্যরা রুমিকে ধরে ফেলে এবং তিনজনকে হাসপাতালে নিয়ে যায়।

এই ঘটনায় দুই সন্তানকে জখম ও আত্মহত্যার চেষ্টার অভিযোগে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আকবার শাহ থানার ওসি জসিম উদ্দিন। ’সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ