রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪২
মদ ও জুয়া চালু করেন জিয়াউর রহমান: তথ্যমন্ত্রী পার্বতীপুরে রেলের উচ্ছেদ অভিযান ক্ষতিগ্রস্তদের মানববন্ধন বিক্ষোভ ও স্মারকলিপি সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু

৫৬ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট

প্রকাশ: শনিবার, ২৫ মে, ২০১৯ , ৪:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের (ব্রি) শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট ২৪ টি পদে মোট ৫৬ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

সাইন্টিফিক অফিসার, অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার, সাব- অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, ফোরম্যান, এসএ,  ইউডি কাম অ্যাকাউনটেন্ট, ইউডি কাম ক্যাশিয়ার, ইলেকট্রিশিয়ান, সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, ট্রাক্টর ড্রাইভার, ড্রাইভার, জেনারেটর অপারেটর, অ্যাসিস্ট্যান্ট ইলেকট্রিশিয়ান, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, ওয়ার্কশপ অ্যাটেনডেন্ট, অফিস সহায়ক, সার্ভিসম্যান, ক্যাটলকিপার, গার্ড কাম কুক, সুইপার।

পদসংখ্যা

এই পদে মোট ৫৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাসসহ উচ্চমাধ্যমিক, মাধ্যমিক বা অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিভিন্ন পদের জন্য এক থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া কিছু কিছু পদের জন্য কম্পিউটার দক্ষতা প্রয়োজন। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন-ভাতা প্রদান করা হবে।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://brri.teletalk.com.bd  ওয়েবসাইটের মাধ্যমে আবেন করতে পারবেন।

আবেদন শুরুর সময় : ২৩ মে, ২০১৯ সকাল ১০টা থেকে আবেদন শুরু হয়েছে।

আবেদনের শেষ সময় : ৯ জুন, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট ওয়েবসাইট

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ