বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৬, English Version
নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু

হবিগঞ্জে চাঞ্চল্যকর ৪ শিশু হত্যা মামলায় আরো ১ জনের স্বাক্ষ্য গ্রহণ

প্রকাশ: মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০১৬ , ২:৪৮ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

rayআজিজুল ইসলাম সজিব, হবিগঞ্জ প্রতিনিধি ॥
হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে চার শিশু হত্যা মামলায় আরও একজনের স্যাগ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ আতাবুল্লাহ’র আদালতে মামলার পাঁচ আসামিকে হাজির করা হয়। পরে বিচারক মামলার সাী ওয়াহেদ মিয়ার স্যাগ্রহণ শেষে বুধবার এ মামলায় স্যাগ্রহণের পরবর্তী তারিখ নির্ধারণ করেন।

এ মামলায় মোট ৫৯ জন সাীর মধ্যে ১১ জনের স্যাগ্রহণ করা হয়েছে। এর আগে যারা স্যা দিয়েছেন তারা হলেন- মামলার প্রধান সাী ও মামলার বাদী আব্দাল মিয়া, আব্দুল আহাদ, আফজল মিয়া তালুকদার, এমরান, কাজল মিয়া, মিজানুর রহমান তালুকদার, আজাদ মিয়া, মাসুক মিয়া, সিজিল মিয়া ও সেলিম আহমেদ।

শিশু নির্যাতন দমন আদালতের বিশেষ পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন জানান, আদালতে আটক আব্দুল আলী বাগাল, তার ছেলে রুবেল মিয়া ও জুয়েল মিয়া, আরজু মিয়া ও সাহেদ আলীকে হাজির করা হয়। স্যাগ্রহণ শেষে বিকেল ৫টায় আদালত মুলতবি ঘোষণা করা হয়।

এ মামলায় আটজন আসামির মধ্যে কারাগারে আটক রয়েছেন পাঁচজন ও পলাতক রয়েছেন তিনজন। পলাতকরা হলেন-উস্তার মিয়া, বেলাল মিয়া ও বাবুল মিয়া।

উল্লেখ্য, গত ১২ ফেব্র“য়ারী জেলার বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের মোঃ ওয়াহিদ মিয়ার পুত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই আব্দুল আজিজ-এর পুত্র তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার পুত্র মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদির-এর পুত্র ইসমাঈল হোসেন (১০)। খেলতে গিয়ে নিখোজ হয়।

নিখোজের ৫দিন পর ১৭ ফেব্র“য়ারী গ্রামের পাশ্ববর্তী স্থানে ৪ শিশুর মাটিচাপা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দেশে বিদেশে ব্যাপক আলোচনা সমালোচনা সৃষ্টি হয়। পুলিশ ঘটনার পরপরই প্রধান অভিযুক্ত আব্দুল আলীসহ ৭ জনকে আটক করে এবং ঘটনার অন্যতম আসামী বাচ্চু মিয়া র‌্যাবের সাথে ক্রস ফায়ারে নিহত হন। ইতিমধ্যে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আব্দুল আলীর দুই ছেলেসহ ৪জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ