মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৩
শিবগঞ্জ উপজেলা উন্নয়নে ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের মেসবাহুল হক বাচ্চু ডা:এর সুযোগ্য পুত্র মেসবাহুল হক ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা

‘অপর্যাপ্ত ব্যবস্থাপনা’র অভিযোগে বার্সাকে জরিমানা

প্রকাশ: রবিবার, ১৯ মে, ২০১৯ , ৫:২৪ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: উয়েফার বেঁধে দেওয়া নিয়ম অনুযায়ী ম্যাচ আয়োজন করতে ব্যর্থ হওয়ায় বার্সেলোনাকে জরিমানা করা হয়েছে। উয়েফার নিয়ম নীতির ১১(১) অনুচ্ছেদ অনুযায়ী যেটাকে ‘অপর্যাপ্ত ব্যবস্থাপনা’ বলে উল্লেখ করা হয়েছে।

গত ১১ ডিসেম্বর গ্রুপ পর্বের ম্যাচে টটেনহামের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। ওই ম্যাচে উয়েফার নিয়ম অনুযায়ী ম্যাচ আয়োজন করতে ব্যর্থ হয়েছিল বার্সা। আর সে অপরাধের জন্য উয়েফা শৃঙ্খলা কমিটি বার্সাকে ২০ হাজার ইউরো জরিমানা করেছে।

একই অপরাধের জন্য শাস্তি পাওয়া দল শুধু বার্সা নয়, এ তালিকায় নাম রয়েছে এবার চ্যাম্পিয়নস লিগে ইতিহাস তৈরি করা ডাচ ক্লাব আয়াক্স, পোর্তো, টটেনহাম।

উয়েফার রুলস রেগুলেশন কমিটির বেধে দেওয়া নিয়ম লঙ্ঘন করায় এই বিভিন্ন শাস্তির সম্মুখীন হয়েছে ক্লাবগুলো।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ