বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩১
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

‘অপর্যাপ্ত ব্যবস্থাপনা’র অভিযোগে বার্সাকে জরিমানা

প্রকাশ: রবিবার, ১৯ মে, ২০১৯ , ৫:২৪ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: উয়েফার বেঁধে দেওয়া নিয়ম অনুযায়ী ম্যাচ আয়োজন করতে ব্যর্থ হওয়ায় বার্সেলোনাকে জরিমানা করা হয়েছে। উয়েফার নিয়ম নীতির ১১(১) অনুচ্ছেদ অনুযায়ী যেটাকে ‘অপর্যাপ্ত ব্যবস্থাপনা’ বলে উল্লেখ করা হয়েছে।

গত ১১ ডিসেম্বর গ্রুপ পর্বের ম্যাচে টটেনহামের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। ওই ম্যাচে উয়েফার নিয়ম অনুযায়ী ম্যাচ আয়োজন করতে ব্যর্থ হয়েছিল বার্সা। আর সে অপরাধের জন্য উয়েফা শৃঙ্খলা কমিটি বার্সাকে ২০ হাজার ইউরো জরিমানা করেছে।

একই অপরাধের জন্য শাস্তি পাওয়া দল শুধু বার্সা নয়, এ তালিকায় নাম রয়েছে এবার চ্যাম্পিয়নস লিগে ইতিহাস তৈরি করা ডাচ ক্লাব আয়াক্স, পোর্তো, টটেনহাম।

উয়েফার রুলস রেগুলেশন কমিটির বেধে দেওয়া নিয়ম লঙ্ঘন করায় এই বিভিন্ন শাস্তির সম্মুখীন হয়েছে ক্লাবগুলো।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ