শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দুবাইর হাসপাতালের আইসিইউতে অভিনেতা রাকেশ

দুবাইর হাসপাতালের আইসিইউতে অভিনেতা রাকেশ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

হিটস্ট্রোক’-এ আক্রান্ত ‘তুম বিন’ খ্যাত অভিনেতা রাকেশ বাপাট। গুরুতর অসুস্থ অবস্থায় তিনি দুবাইয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি হাসপাতালের আইসিইউতে রয়েছেন । মঙ্গলবার রাকেশ বাপাট নিজের ইনস্টাগ্রামের মাধ্যমে নিজের অসুস্থতার খবর শেয়ার করেন।

মঙ্গলবার রাকেশ বাপাটের সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করা হয় তাতে তার হাতের একটি ছবি ছিল। যেখানে দেখা যায়, অভিনেতাকে চ্যানেলের মাধ্যমে আইভি ফ্লুয়িড দেওয়া হচ্ছে। তবে তার ঠিক কী হয়েছে তিনি তখনও তা জানান নি। পরে রাকেশ ইনস্টাস্টোরিতে একটি ভিডিয়ো পোস্টের মাধ্যমে প্রার্থনার জন্য অনুরাগীদের সকলকে ধন্যবাদ জানান।

বুধবার একটি ভিডিও পোস্ট করে রাকেশ বলেন, দুঃখিত বন্ধুরা আমি গতকাল একটা ছবি পোস্ট করেছিলাম, তবে আমার ঠিক কী হয়েছে তা জানাতে পারিনি, কারণ ভীষণ অসুস্থ ছিলাম। আমি দুবাইতে শ্যুটিং করছিলাম। এখানকার প্রচণ্ড গরমে আমার হিট স্ট্রোক হয়ে গিয়েছে। আমি UAE একটি প্রোজেক্টের শ্যুটিং করছিলাম, তখনই এই ঘটনা ঘটে। আমাকে এখানকার একটি হাসপাতালের ICU তে রাখা হয়েছে। তবে আশা রাখছি, দ্রুত সুস্থ হয়ে উঠে কাজে ফিরতে পারব, তারপর দেশেও ফিরব। আমার জন্য প্রার্থনা করবেন। প্রসঙ্গত, গত কয়েকদিন দুবাইয়ের তাপমাত্রা ৪৯ ডিগ্রি সেলসিয়াস রয়েছে বলে জানা যাচ্ছে।

শেষবার অভিনেতা রাকেশ বাপাটকে মারাঠি ছবি ‘সারসেনাপতি হাম্বিররাও’তে দেখা যায়। ২০২১-এ বিগ বস এবং বিগ বস ওটিটি ১ এ যোগ দেওয়ার কারণে খবরে ছিলেন রাকেশ। বিগ বস থেকে শমিতা শেট্টির সঙ্গে প্রেমের কারণেও খবরের শিরোনামে ছিলেন। পরে তারা ‘তেরে ভিচ রব দিসদা’ নামে একটি মিউজিক ভিডিয়োতেও কাজ করেন রাকেশ ও শমিতা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন