বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০৬
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

হেলিকপ্টার মিস্ত্রি হিসেবে রাহুলের ছবি ভাইরাল

প্রকাশ: রবিবার, ১২ মে, ২০১৯ , ৬:২৪ পূর্বাহ্ণ , বিভাগ : Uncategorized,আন্তর্জাতিক,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:কঠোর নিরাপত্তার মধ্যে রবিবার ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনের ষষ্ঠ পর্বের ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল ৭টা থেকে ভোট গ্রহণ চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

এই পর্বে ভারতের সাত রাজ্যের ৫৯ টি আসনে এই পর্বে ভোট গ্রহণ চলছে। এগুলো হল উত্তরপ্রদেশের (১৪), হরিয়ানা (১০), পশ্চিমবঙ্গ (৮), বিহার (৮), মধ্যপ্রদেশ (৮), দিল্লি (৭) এবং ঝাড়খন্ড (৪) টি আসন।

এরই মধ্যে হেলিকপ্টার মিস্ত্রি হিসেবে রাহুল গান্ধীর ছবি ভাইরাল হয়েছে। নির্বাচনী প্রচারে বেরিয়ে হিমাচল প্রদেশের উনায় নিজের হেলিকপ্টারে কিছু মেরামতির চেষ্টা চালাচ্ছেন- এমনই ছবি শুক্রবার শেয়ার করেন রাহুল।

ক্যাপশনে তিনি লিখেছেন, হেলিকপ্টারে কিছু যান্ত্রিক সমস্যা দেখা দেয়, কিন্তু ‘ভালো টিমওয়ার্ক’র দৌলতে মিটেও যায় সেই সমস্যা।

ভাগ্যিস গুরুতর কিছু ছিল না! ভালো টিমওয়ার্কের অর্থ হলো, সবাই মিলে হাত লাগাও!’ ইন্সটাগ্রামে ছবিটি ইতিমধ্যে কয়েক লাখ লাইক পড়েছে।

আপনার মতামত লিখুন

Uncategorized,আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ