সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫৫, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

সুন্দরগঞ্জে বিদ্যালয়ের খেলার মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন

প্রকাশ: রবিবার, ১২ মে, ২০১৯ , ৪:০৯ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি। গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা এমএম বহুমুখি স্কুল এন্ড কলেজের খেলার মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সুন্দরগঞ্জ- বামনডাঙ্গা সড়কের বিদ্যালয় সংলগ্ন স্থানে ঘণ্টা ব্যাপি মানববন্ধনে শত শত শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী অংশ গ্রহন করে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন আবু সাঈদ সরকার, সারওয়ার, বিষ্ণু, স্বপন রায়, জাপা নেতা মশিউর রহমান সরদার প্রমুখ।
বক্তারা বিদ্যালয়ের খেলার মাঠ সংকোচন করে বহুতল ভবন নির্মান প্রস্তুতির তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন অবিলম্বে খেলার মাঠ ছেড়ে দিয়ে ভবন নির্মান করা হোক। তা না হলে খেলার মাঠ রক্ষার্থে বড় ধরনের আন্দোলনের কর্মসুচী দেয়া হবে, যার দায়-দায়ীত্ব বিদ্যালয় কর্তৃপক্ষকে নিতে হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ