রবিবার-২৬শে জানুয়ারি, ২০২০ ইং-১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২৬, English Version
লাভজনক প্রকল্পে নতুন ঠিকাদার নিয়োগে চলছে তেলেসমাতি কারবার সমন্বিত ভর্তি পরীক্ষা : বিশ্ববিদ্যালয় ও বিষয় প্রাপ্তিতে মেধাই ভিত্তি এমবিএসকে’র বিজ্ঞান-কৃষি ও প্রযুক্তি এবং উদ্ভাবনী মেলার স্টল পরিদর্শন ॥ কুষ্ঠ রোগে আক্রান্ত ব্যক্তিরাও সমাজে স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারে॥ – সিভিল সার্জন ডাঃ আব্দুস কুদ্দুছ হিলিতে এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত আমাদের কোনও ধর্ম নেই, থাকাও উচিৎ নয়: শাহরুখ খান বিজয়ী হতে পারবে না বলেই বিএনপি নালিশ করছে: কাদের

গাইবান্ধায় রবীন্দ্র জন্মজয়ন্তী পালিত

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯ , ৫:০৬ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে গাইবান্ধা জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে বুধবার ‘হৃদয় মাঝে অভয় বাজে’ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে দুপুরে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আব্দুল মতিন। ওই অনুষ্ঠানে আলোচনা, কবিতা আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক প্রমতোষ সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, অধ্যাপক ইবনে সিরাজ, অমিতাভ দাশ হিমুন, চুনি ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন তাসনিয়া, তুনতুন, দিঘী, জ্যোতি ও নিকিতা। সংগীত পরিবেশন করেন সোমাসেন, তাসনিয়া, মিলন, মহব্বত, ফারহানা পিংকি প্রমুখ। নৃত্যে ছিলো সানজিদা, অনুরুদ্ধ, মেধা দিয়া।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ