বুধবার-২০শে নভেম্বর, ২০১৯ ইং-৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১৪, English Version
সরকার খালেদা জিয়ার মুক্তি চায় না: ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল লালমনিরহাটে লবনের মূল্য বৃদ্ধির অভিযোগে ৭জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিনাজপুরে বেপরোয়া ট্রাকে দুই যুবলীগকর্মীর প্রাণহানি বেশী দামে লবন বিক্রির অপরাধে চার দোকানে ১ লাখ টাকা জরিমানা কলাপাড়ায় দুই লবন ব্যবসায়ীসহ ছয় ব্যবসায়ীকে অর্থদন্ড, গুজব ঠেকাতে প্রশাসনের মাইকিং।। সৈয়দপুরে লবন নিয়ে তুলকালাম সুন্দরগঞ্জে চড়ামূল্যে লবণ বিক্রিতে ৫ ব্যবসায়ীর জরিমানা

গোবিন্দগঞ্জে ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেটসহ এক চোরাকারবারি গ্রেফতার

প্রকাশ: সোমবার, ৬ মে, ২০১৯ , ৪:১৬ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ পৌর এলাকা থেকে প্রায় আড়াই লক্ষ টাকার ভারতীয় যৌন উত্তেজক নিষিদ্ধ ট্যাবলেটসহ সবুজ কুমার সরকার (৩৫) নামে এক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি টিম।
র‌্যাব – ১৩ সুত্রে জানাযায়,গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ৫ মে রবিবার সকালে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ পৌরসভা এলাকায় চৌরাস্তা মোড়ের কাছে হিলি থেকে গোবিন্দগঞ্জ আসা একটি নম্বর বিহিন সিএনজি চালিত অটো রিক্সা তল্লাশী করে
ভারতীয় নিষিদ্ধ যৌন উত্তেজক টারগেট-১০০ ট্যাবলেট ৩ টি বস্তায় মোট ৭৮২৪০ টি যার মুল্য অনুমান আড়াই লক্ষ টাকা উদ্ধার করে সিএনজিসহ জব্দ করে।এসময় সবুজ মিয়া নামে এক চোরাকারবারিকে গ্রেফতার করে।এসময় সবুজের সাথে থাকা অপর চোরাকারবারি লিটু মিয়া পালিয়ে যায়।
গ্রেফতারকৃত সবুজ কুমার সরকার(২২) গোবিন্দগঞ্জ উপজেলার বামনকুড়ি গ্রামে রণজিত কুমার সরকার ছেলে।ও পালাতক লিটু গোবিন্দগঞ্জ উপজেলার লোনতলা গ্রামের বাসিন্দা।
এ ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃত সবুজ কুমার সরকারকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প সিপিসি-৩ ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোহাঃ হাবিবুর রহমান এখবর নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ