বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৬, English Version
অঘোষিত লকডাউন মধ্যে দিয়ে নশিপুর ঘোষ পাড়াতে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইন উদ্বোধন করলেন আইসিটি প্রতিমন্ত্রী পার্বতীপুর উপজেলা ছাত্রলীগ সভাপতির উদ্যোগে খাদ্য সহায়তা নীলফামারীর ডোমারে সর্দি-জ্বরে এক ব্যক্তির মৃত্যু, পুলিশ ছাড়া কেউ এলো না দাফনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্র প্রবাসীর মৃত্যু সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো

সিম্ফনি মোবাইল পেলো বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড

প্রকাশ: সোমবার, ২১ নভেম্বর, ২০১৬ , ৮:২৯ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,

wins-bestনিউজ ডেস্ক: টানা দ্বিতীয়বারের মতো বেস্ট হ্যান্ডসেট ব্র্যান্ডের পুরস্কার জিতে নিলো বাংলাদেশের এক নম্বর স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি মোবাইল।

প্রায় পাঁচ হাজার ভোক্তার ওপর জরিপের পর বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এবং কান্টার মিলওয়ার্ড ব্রাউন-এর যৌথ প্রযোজনায় অ্যাওয়ার্ডটি দেওয়া হয়।

জরিপে দেশি-বিদেশি অনেক মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ডকে ছাপিয়ে প্রথম স্থান অর্জন করে সিম্ফনি মোবাইল।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃপক্ষের কাছ থেকে বেস্ট ব্র্যান্ড ২০১৬- মোবাইল ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জনকারী সিম্ফনির পক্ষ থেকে অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ এবং ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শহীদ।

সুলভ মূল্যে সেরা পণ্য পৌঁছে দিয়ে সিম্ফনি কার্যকর এবং দক্ষ ব্র্যান্ডিংয়ের মাধ্যমে বাংলাদেশের কোটি গ্রাহকের মন জয় করে নিয়েছে।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ