বুধবার-১১ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৬, English Version
শিবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা দেশে ফিরলো স্বর্ণজয়ী পুরুষ ক্রিকেট দল পার্বতীপুরে মদ্যপানের দায়ে তিন জনের সশ্রম কারাদন্ড অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী (ভিডিও) গোমস্তাপুরে কাউন্সিল বাজারে ২ প্রতিষ্ঠান কে জরিমানা বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ১১ জন এবং অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ১১ জনকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে

শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতে ইভটিজারের কারাদ-

প্রকাশ: সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯ , ৫:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

এইচ,এম ইমরান, শৈলকুপা :
ঝিনাইদহের শৈলকুপায় ইভটিজিং এর দায়ে জাহিদুল ইসলাম (১৯) নামের এক বখাটেকে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ উসমান গনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতের সহযোগি ছিলেন শৈলকুপা থানার এসআই নিপুন। রোববার বিকেলে শৈলকুপা সরকারী ডিগ্রী কলেজ প্রাঙ্গনে এ ঘটনা ঘটে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, এইচএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে শৈলকুপা সরকারী ডিগ্রী কলেজ প্রাঙ্গনে ইভটিজিং করছিলো জাহিদুল ইসলাম নামের এক বখাটে। তাকে হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। সে চরবাখরবা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ