মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৩
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

মাহমুদউল্লাহর ব্যাটিং নৈপুণ্যে খুলনার সংগ্রহ ১৫১

প্রকাশ: রবিবার, ২০ নভেম্বর, ২০১৬ , ২:৪৩ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,
barisal-vs-khulnaabnews24_46043নিউজডেস্ক: খুলনা টাইটানসের প্রায় প্রতিটি ম্যাচেই দারুণ নৈপুণ্য দেখিয়ে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। আজ রবিবার বরিশাল বুলসের বিপক্ষে নিজেদের ৬ষ্ঠ ম্যাচেও তার ব্যতিক্রম হয়নি। ব্যাট হাতে ২৬ বলে ৪৪ রানের ঝড়ো ইনিংসে ভর করে  বরিশাল বুলসের সামনে ১৫২ রানের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে খুলনা।
টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি খুলনার। প্রথম পাঁচ ওভারের মধ্যে মাত্র ২৪ রান সংগ্রহ করতেই সাজঘরে ফিরেছিলেন দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার ও হাসানুজ্জামান। তবে তৃতীয় উইকেটে ৫৩ রানের জুটি গড়ে প্রাথমিক ধাক্কাটা সামলে নিয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ ও রিকি ওয়েসেলস। ১১তম ওভারের শেষ বলে মাহমুদউল্লাহ আউট হয়েছেন ২৬ বলে ৪৪ রানের ঝড়ো ইনিংস খেলে। ২৯ বলে ৪০ রান করেছেন ওয়েসেলস। শেষপর্যায়ে আরিফুল হকের ২৬ রানের ছোট ইনিংসটিতে ভর করে খুলনার স্কোরবোর্ডে জমা হয়েছে ১৫১ রান।
বরিশালের পক্ষে তাইজুল ইসলাম চার ওভার বল করে মাত্র ১৮ রান দিয়ে নিয়ে তিনটি উইকেট। একটি করে উইকেট পেয়েছেন রুম্মান রইস ও রায়াদ এমরিট।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ