শুক্রবার-২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৫, English Version
পার্বতীপুরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে গাইবান্ধায় দেশসেরা কামেরাবন্দি ওরা দু ভাই স্মৃতির মিনারে লাখো জনতার ঢল আগামীকাল মহান ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ চিরিরবন্দরে জেলা পরিষদ ডাক বাংলো ভবনের উদ্বোধন লালমনিরহাটের প্রায় দেড় হাজার বছরের পুরোনো ঐতিহাসিক হারানো মসজিদের পুন:নির্মাণ

মাহমুদউল্লাহর ব্যাটিং নৈপুণ্যে খুলনার সংগ্রহ ১৫১

প্রকাশ: রবিবার, ২০ নভেম্বর, ২০১৬ , ২:৪৩ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,
barisal-vs-khulnaabnews24_46043নিউজডেস্ক: খুলনা টাইটানসের প্রায় প্রতিটি ম্যাচেই দারুণ নৈপুণ্য দেখিয়ে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ। আজ রবিবার বরিশাল বুলসের বিপক্ষে নিজেদের ৬ষ্ঠ ম্যাচেও তার ব্যতিক্রম হয়নি। ব্যাট হাতে ২৬ বলে ৪৪ রানের ঝড়ো ইনিংসে ভর করে  বরিশাল বুলসের সামনে ১৫২ রানের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে খুলনা।
টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি খুলনার। প্রথম পাঁচ ওভারের মধ্যে মাত্র ২৪ রান সংগ্রহ করতেই সাজঘরে ফিরেছিলেন দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার ও হাসানুজ্জামান। তবে তৃতীয় উইকেটে ৫৩ রানের জুটি গড়ে প্রাথমিক ধাক্কাটা সামলে নিয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ ও রিকি ওয়েসেলস। ১১তম ওভারের শেষ বলে মাহমুদউল্লাহ আউট হয়েছেন ২৬ বলে ৪৪ রানের ঝড়ো ইনিংস খেলে। ২৯ বলে ৪০ রান করেছেন ওয়েসেলস। শেষপর্যায়ে আরিফুল হকের ২৬ রানের ছোট ইনিংসটিতে ভর করে খুলনার স্কোরবোর্ডে জমা হয়েছে ১৫১ রান।
বরিশালের পক্ষে তাইজুল ইসলাম চার ওভার বল করে মাত্র ১৮ রান দিয়ে নিয়ে তিনটি উইকেট। একটি করে উইকেট পেয়েছেন রুম্মান রইস ও রায়াদ এমরিট।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ