বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৭, English Version
বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না

হাতীবান্ধায় বালু ও পাথর উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯ , ৫:২৭ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় বোমা মেশিন দিয়ে বালু ও পাথর উত্তোলনের দায়ে মেশিন মালিক, মেশিনের চালক এবং বালু ও পাথর উত্তোলনকারীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার সন্ধ্যায় হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যজিট্রেট সামিউল আমিন এ জরিমানা করেন। জরিমানাকৃত ব্যক্তিরা হলেন, উপজেলার পশ্চিম সারডুবি গ্রামের মৃত মামুদ আলীর পুত্র আরমান আলী, আঃ মান্নানের পুত্র জুয়েল ও দালালপাড়া এলাকার মৃত লোকমান হোসেনের পুত্র আতিয়ার রহমান।
হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিট্রেট সামিউল আমিন বলেন, উপজেলার দালালপাড়া এলাকায় বোমা মেশিন দিয়ে বালু ও পাথর উত্তোলন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় বোমা মেশিন মালিক আরমান আলী, চালক জুয়েল এবং বালু ও পাথর উত্তোলনকারী আতিয়ার রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ