রবিবার-২০শে অক্টোবর, ২০১৯ ইং-৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৪৯
সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ২২ পিছ ফেনসিডিল সহ ১ মহিলা আটক ৫ দফা দাবীতে ফারিয়া গোবিন্দগঞ্জ শাখার মানববন্ধন অনুষ্ঠিত শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক-৩ আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয়

নেপালে ঝড়ে ২৫ জনের মৃত্যু

প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০১৯ , ৫:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নেপালের দক্ষিণাঞ্চলে ঝড়ে অন্তত ২৫ জনের মৃত্যু ও কয়েকশ লোক আহত হয়েছে। এতে বহু বাড়িঘর ধ্বংস হয়েছে, গাছপালা ও বৈদ্যুতিক তারের খুঁটি উপড়ে গেছে। আজ সোমবার দেশটির কর্মকর্তারা এ কথা জানান।

বারা পুলিশের প্রধান সানু রাম ভাট্টারাই বলেন, রবিবার রাতে বারা জেলা ও এর আশপাশের এলাকায় বজ্রপাতসহ প্রচ- শক্তিশালী ঝড় আঘাত হানে। ঝড়ের আঘাতে অন্তত ২৫ জনের মৃত্যু ও আরও অনেক লোক আহত হয়েছে। দুর্যোগ কবলিত এলাকায় তল্লাশি ও উদ্ধার কর্মীদের মোতায়েন করা হয়েছে। সংখ্যা আরও বৃদ্ধি পেতে পারে বলে তিনি সতর্ক করেছেন। নেপালের প্রধানমন্ত্রী কেপি শর্মা ওলি ঝড়ে ২৫ জনের মৃত্যু ও প্রায় ৪শ লোকের আহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
খবর এএফপি

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ