রবিবার-২০শে অক্টোবর, ২০১৯ ইং-৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৫০
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ২২ পিছ ফেনসিডিল সহ ১ মহিলা আটক ৫ দফা দাবীতে ফারিয়া গোবিন্দগঞ্জ শাখার মানববন্ধন অনুষ্ঠিত শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক-৩ আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয় গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক

জম্মু-কাশ্মীরে সেনাবাহিনীর অভিযানে ৬ জঙ্গি নিহত

প্রকাশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯ , ১:২৯ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সেনাবাহিনীর অভিযানে গত ২৪ ঘণ্টায় জম্মু-কাশ্মীরের শোপিয়ান, কুপওয়ারা, বদগা জেলায় দুই জয়েশ সদস্যসহ ৬ জঙ্গি নিহত হয়েছে। শুক্রবার সকাল থেকেই বদগামে সেনাবাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলি বিনিময় হয়।

পারিগামের বসতি এলাকায় বেশ কয়েকজন জঙ্গির আত্মগোপনের খবর গোপন সূত্রে পেয়েছিল সেনা বাহিনী। পরে যৌথবাহিনী পুরো এলাকা ঘিরে তল্লাশি শুরু করে। অভিযান চলাকালীন জঙ্গিরা একটি বাড়ির ভিতর থেকে যৌথবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। পাল্টা জবাব দেয় সেনারাও।

সেনা সূত্র জানিয়েছে, বেশ কয়েক ঘণ্টা দু’পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। সংঘর্ষ চলাকালীনই দুই জঙ্গি নিহত হয়। এই সংঘর্ষে পাঁচ সেনা আহত হয়েছেন বলে জানানো হয়েছে। দুই জঙ্গির মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের কাছ থেকে মার্কিন স্নাইপার, অ্যাসল্ট রাইফেলসহ প্রচুর অস্ত্র উদ্ধার করা হয়েছে। সেনা বাহিনীর একটি সূত্র জানিয়েছে, নিহত দুই জঙ্গি জয়েশ-ই-মোহাম্মদের। এদের মধ্যে একজন বিদেশি।

বৃহস্পতিবারই শোপিয়ানের ইয়রান জঙ্গলে জঙ্গি দমন অভিযানে সেনা বাহিনীর গুলিতে দুই জঙ্গি নিহত হয়। ওই একই দিনে কুপওয়ারায় আরও একটি অভিযানে আরও দুই জঙ্গি নিহত হয়েছে।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ