সোমবার-১৮ই নভেম্বর, ২০১৯ ইং-৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:০৭, English Version
‘ইভটিজিং প্রতিরোধে দলবদ্ধ হয়ে প্রতিবাদ করো’ — বাংলাদেশ ব্যাংকে উদেষ্টা সিতাংশু কুমার সুর চৌধুরী জলঢাকায় এ্যাড, মমতাজুল হকের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবিগঞ্জ বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের  অভিযান ৩ আটক :: কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ  সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত! আরামকোর দাম দেড় লক্ষ কোটি ডলার ছাড়িয়ে

সব হাসপাতালে জরুরি চিকিৎসার নির্দেশ

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯ , ১১:০৯ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর বনানীতে অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের জরুরি চিকিৎসাসেবা প্রদানের জন্য রাজধানীর সব সরকারি ও বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়ে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

আজ বৃহস্পতিবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি জানান, অগ্নিকাণ্ডের ঘটনার পরপরই এ নির্দেশনা প্রদান করা হয়েছে।

স্বাস্থ্য মহাপরিচালক আরও বলেন, বেলা ৩টা পর্যন্ত মোট ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে আটজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও একজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ