শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৭, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

যমজ শিশু জন্ম দিয়ে মায়ের মৃত্যু

প্রকাশ: রবিবার, ২০ নভেম্বর, ২০১৬ , ৯:০১ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

hobiআজিজুল ইসলাম সজিব : জেলার বানিয়াচঙ্গের এ নারী যমজ দুই সন্তান জন্ম দিয়েছেন। রবিবার সকালে হবিগঞ্জ সদর হাসপাতালে তিনি যমজ দুই শিশুর জন্ম দেন। তবে শিশু দুটির জন্মের পরই না ফেরার দেশে চলে যান মা দীপালী সরকার।

হাসপাতাল সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার নয়াপাড়া গ্রামের জতিন্দ্র সরকারের স্ত্রী দীপালী সরকারের প্রসব যন্ত্রনা উঠলে শনিবার রাতে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তিনি একটি ছেলে ও একটি কন্যা সন্তানের জন্ম দেন। কিন্তু তাদের জন্ম দেয়ার পর পরই মা দীপালী মারা যান।

শিশুদের পিতা জতিন্দ্র সরকার জানান, ‘কয়েক দিন আগেই দীপালীর পরিক্ষা করানো হলে ডাক্তার তার যমজ সন্তারের কথা বলেন। তাই তার প্রসব যন্ত্রনা উঠামাত্রই আমরা তাকে হাসপাতালে নিয়ে আসি। কিন্তু তার পরও তাকে বাচাঁনো সম্ভব হয়নি’।

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার কাউছার আলম জানান, ‘সন্তান জন্মের পর পরই মা মারা গেছেন। তবে শিশু দুটি সুস্থ্য রয়েছে’।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ