মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:১৫, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

মাদকের বিরুদ্ধে জিরো টলার ঘোষণা : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ: রবিবার, ২৪ মার্চ, ২০১৯ , ২:৪৭ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, জলদস্যু বা বনদস্যু কোনো দস্যুরই স্থান বাংলাদেশে নেই।
রোববার (২৪ মার্চ) দুপুরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার গজারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় তিনি একথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ এলাকায় জলদস্যু, নৌ-ডাকাতদের প্রতিরোধে গজারিয়াতে পুলিশ তদন্ত কেন্দ্র স্থাপিত হচ্ছে। এদেশে কোনো জলদস্যু-বনদস্যুর স্থান হবে না। সন্ত্রাসী, বনদস্যু-জলদস্যুদের যেভাবে দমন করা হয়েছে, একইভাবে মাদককেও নির্মূল করা হবে।
এখনও যারা এসবের সঙ্গে জড়িত রয়েছে তাদের উদ্দেশে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আপনারা আইনের কাছে আত্মসমর্পণ করুন, না হয় আপনাদের জন্য করুণ পরিণতি অপো করছে।গাইবান্ধা বিভিন্ন জায়গা থেকে মাদক ব্যাবসায়ী ও সেবানকারী ৭৪ জন আত্বসমার্পন করে স্বাভাবিক জীবনে ফিওে আসার শপৎ নেন। ৭৪ জন মাদক কারবারীকে মন্ত্রী ফুল দিয়ে বরন কওে নেন।
গাইবান্ধা পুলিশ সুপার (এসপি) প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন- জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, সুন্দরগঞ্জ সংসদ সদস্য শামিম পাটায়ারী।
পরে উপজেলার কালিরবাজারে নবনির্মিত ফুলছড়ি থানা ভবনের উদ্বোধন উপলে আয়োজিত সুধীসমাবেশে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ