শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫০, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

নিউজিল্যান্ডে মসজিদে সন্ত্রাসী হামলার প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ॥

প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০১৯ , ৯:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
নিউজিল্যান্ডের ক্রাইষ্টচার্চ নগরীর আল নুর মসজিদ ও লিনউড মসজিদে জুমার নামাজরত অবস্থায় নিরীহ মুসুল্লীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে পটুয়াখালীর কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় কলাপাড়া ইমাম মুয়াজ্জিন কল্যাণ সমিতির আয়োজনে খেপুপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহর প্রদক্ষিণ শেষে কলাপাড়া প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ইমাম মুয়াজ্জিন কল্যান সমিতির সভাপতি মাওলানা মাসুম বিল্লাহ রুমির সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা পৌর কাউন্সিলর আল আমির সরদার, সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুল হক, মো. নাসির উদ্দিন ও মাওলানা সাইদুর রহমান প্রমুখ।প্রতিবাদ সমাবেশ শেষে নিহতদের স্মরণে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ