রবিবার-৮ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৭, English Version
দিল্লিতে কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ৩৫ ঢাকায় এসে পৌঁছেছেন সালমান খান ও ক্যাটরিনা আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী আগামীকাল জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রদান করবেন “তিন বছর ধরে ঘর ছাড়া মা, চিকিৎসার কথা বলে বাবার সম্পত্তি লিখে নিয়েছে ছেলে” চাকরির জন্য শিক্ষা এবং একাডেমিক শিক্ষার ব্যবধান কমাতে হবে      –শ্রম প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর পোস্টার বাছাইয়ে সভা অনুষ্ঠিত

অঙ্কুশ-নুসরাত ফারিয়া ফের

প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০১৯ , ১১:৩৯ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমায় কলকাতার নায়ক অঙ্কুশ ও বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ফারিয়া প্রথম জুটি বেঁধে অভিনয় করেছিলেন । ২০১৫ সালে মুক্তি পায় তাদের অভিনীত এই ছবিটি। এই জুটি ফের এক হতে চলেছেন তারা। একটি রোমান্টিক গল্পের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তারা।

নতুন এই ছবিটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। এটি পরিচালনা করবেন বাংলাদেশের পরিচালক উত্তম আকাশ ও কলকাতার পরিচালক বাবা যাদব। আপাতত খবর এতটুকুই। এখনই এর বেশি কিছু বলতে চান না শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

তিনি বলেন, আমরা কলকাতার অঙ্কুশ ও নুসরাত ফারিয়াকে নিয়ে নতুন একটি ছবি করার পরিকল্পনা করেছি। শিগগিরিই ছবিটির বিষয়ে বিস্তারিত জানাবো। পরিচালকদ্বয় ও অঙ্কুশ-ফারিয়ার সাথে কথা হয়েছে। সবাই গল্পটি পছন্দ করেছেন।

পরিচালনায় উত্তম আকাশের সঙ্গে কলকাতার বাবা যাদব কেন? এ বিষয়ে জানতে চাওয়া হলে সেলিম খান বলেন, ছবিটি আমাদের দেশের হলেও কিছু টেকনিক্যালি কারণে বাবা যাদবও এর সঙ্গে থাকবেন। সবকিছু ঠিক থাকলে শিগগিরই আমার ছবিটির শুটিং শুরু করবো।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ