সোমবার-২৭শে জানুয়ারি, ২০২০ ইং-১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৭, English Version
সোনামসজিদ স্থলবন্দরে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার জমিতে পুকুর খননের হিড়িক । ক্যারিয়ার গড়ুন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে বেকার সমস্যা দূর করতে পদক্ষেপ নিয়েছে সরকার: পলক অনলাইনে যাচাই করুন জাতীয় পরিচয়পত্র চা বাগানে পাতা সংগ্রহ করছেন অপু বিশ্বাস সাধারণ জনগণের উন্নতি দেশের উন্নয়নের পূর্বশর্ত : প্রধানমন্ত্রী

অঙ্কুশ-নুসরাত ফারিয়া ফের

প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০১৯ , ১১:৩৯ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমায় কলকাতার নায়ক অঙ্কুশ ও বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ফারিয়া প্রথম জুটি বেঁধে অভিনয় করেছিলেন । ২০১৫ সালে মুক্তি পায় তাদের অভিনীত এই ছবিটি। এই জুটি ফের এক হতে চলেছেন তারা। একটি রোমান্টিক গল্পের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তারা।

নতুন এই ছবিটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। এটি পরিচালনা করবেন বাংলাদেশের পরিচালক উত্তম আকাশ ও কলকাতার পরিচালক বাবা যাদব। আপাতত খবর এতটুকুই। এখনই এর বেশি কিছু বলতে চান না শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

তিনি বলেন, আমরা কলকাতার অঙ্কুশ ও নুসরাত ফারিয়াকে নিয়ে নতুন একটি ছবি করার পরিকল্পনা করেছি। শিগগিরিই ছবিটির বিষয়ে বিস্তারিত জানাবো। পরিচালকদ্বয় ও অঙ্কুশ-ফারিয়ার সাথে কথা হয়েছে। সবাই গল্পটি পছন্দ করেছেন।

পরিচালনায় উত্তম আকাশের সঙ্গে কলকাতার বাবা যাদব কেন? এ বিষয়ে জানতে চাওয়া হলে সেলিম খান বলেন, ছবিটি আমাদের দেশের হলেও কিছু টেকনিক্যালি কারণে বাবা যাদবও এর সঙ্গে থাকবেন। সবকিছু ঠিক থাকলে শিগগিরই আমার ছবিটির শুটিং শুরু করবো।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ