রবিবার-২০শে অক্টোবর, ২০১৯ ইং-৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩৩
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ২২ পিছ ফেনসিডিল সহ ১ মহিলা আটক ৫ দফা দাবীতে ফারিয়া গোবিন্দগঞ্জ শাখার মানববন্ধন অনুষ্ঠিত শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক-৩ আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয় গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক

কলাপাড়ায় গৃহবধুর লাশ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য শাশুড়ী ও দেবর আটক।।

প্রকাশ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯ , ৪:১৮ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের আরামগঞ্জ গ্রাম থেকে দুই সন্তানের জননী ফাতেমা বেগম(২৪) এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উধার করে। নিহতের শ্বশুড়বাড়ির স্বজনরা পুলিশকে জানায় ফাতেমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধুর শাশুড়ী ফাহিমা বেগম ও দেবর রিপন মাতুব্বরকে আটক করেছে।
পুলিশ জানায়, আরামগঞ্জ গ্রামের জুয়েল মাতুব্বরের স্ত্রী ফাতেমা বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ বিছানায় শোয়ানো অবস্থায় দেখতে পান। ফাতিমা গলায় আঘাতের চিহ্ন রয়েছে। কী কারনে ফাতেমা আত্মহত্যা করেছে তা জানাতে পারেনি স্বজনরা।
গৃহবধুর চাচা মো. সোলায়মান জানান, ফাতিমা আত্মহত্যা করেছে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। কিন্তু আত্মহত্যার কারন কেউ জানায়নি তাদের।
ফাতেমার নানা গিয়াস উদ্দিন জানান, ফাতেমা দেবর রিপন তার মেয়েকে ফোন করে জানিয়েছে ফাতেমা রান্না করতে গিয়ে অসুস্থ্য হয়ে পড়ে আর জ্ঞান ফেরেনি। কিন্তু ঘটনাস্থলে এসে শুনতে পান গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এই রিপনের সাথে রোববার ফাতেমার ঝগড়া হয়েছে বলে তিনি জানান।
কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানোর উদ্যোগ নেয়া হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য শ্বাশুড়ী ও দেবরকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ