রবিবার-২০শে অক্টোবর, ২০১৯ ইং-৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৮
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ২২ পিছ ফেনসিডিল সহ ১ মহিলা আটক ৫ দফা দাবীতে ফারিয়া গোবিন্দগঞ্জ শাখার মানববন্ধন অনুষ্ঠিত শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক-৩ আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয় গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক

ইমরান খানের ইনসাফ কার্ড

প্রকাশ: রবিবার, ১০ মার্চ, ২০১৯ , ৫:০৭ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: নির্বাচিত হওয়ার পর পাকিস্তানের এক লাখ পরিবারের মাঝে ইনসাফ কার্ড বিতরণ করেছে ইমরান খানের সরকার। মূলত প্রত্যন্ত এলাকার মানুষদের স্বাস্থ্যসেবা সুবিধার জন্য এ কার্ড বিতরণ করা হয়।

এখন পর্যন্ত প্রায় ১ লাখ ১২ হাজার পরিবারের কাছে এ কার্ড বিতরণ করা হয়েছে, যাতে ৭ লাখ ২০ হাজার মানুষ বিনামূল্যে সরকারি স্বাস্থ্যসেবা পাবেন।

পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ও দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান জানিয়েছেন তিনি পাকিস্তান থেকে ক্ষুধা, দারিদ্র ও স্বাস্থ্যসেবায় বিশেষ নজর দিয়েছেন। আর সেজন্যই স্বাস্থ্যসেবায় এ নতুন উদ্যোগ নিয়েছেন তিনি।

এ কার্ডের মাধ্যমে বিনামূল্যে জরুরি স্বাস্থ্যসেবা মিলবে ওই কার্ডধারীদের। এ ছাড়াও তিনি প্রত্যন্ত অঞ্চলের স্বাস্থ্যসেবায় নতুন কিছু পরিকল্পনা করেছেন। যার মধ্যে রয়েছে ভ্রাম্যমাণ হাসপাতাল ও অ্যাম্বুলেন্স সরবরাহ।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ