রবিবার-২০শে অক্টোবর, ২০১৯ ইং-৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৫০
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ২২ পিছ ফেনসিডিল সহ ১ মহিলা আটক ৫ দফা দাবীতে ফারিয়া গোবিন্দগঞ্জ শাখার মানববন্ধন অনুষ্ঠিত শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক-৩ আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয় গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক

কলম্বিয়ায় প্লেন বিধ্বস্ত হয়ে নিহত ১৪

প্রকাশ: রবিবার, ১০ মার্চ, ২০১৯ , ৫:০৩ পূর্বাহ্ণ , বিভাগ : Uncategorized,আন্তর্জাতিক,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: কলম্বিয়ায় একটি ডিসি-৩ প্লেন বিধ্বস্ত হয়ে ১৪ জন নিহত হয়েছে। এদের মধ্যে দক্ষিণ-পূর্বাঞ্চলের শহর তারাইরার মেয়র দরিস ভিয়েগাস, তার স্বামী ও কন্যাও ছিলেন।

স্থানীয় সময় শনিবার আন্দিজ পর্বতমালা ও ল ইয়ানস তৃণভূমির সংযোগ এলাকা ভিয়াভিসেন্সিওতে এ দুর্ঘটনা ঘটে। ডগলাস ডিসি-৩ মডেলের যুক্তরাষ্ট্রে নির্মিত দুই ইঞ্জিনের এই প্রপেলার প্লেনটি স্যান হোস দেল গুয়াভিয়ার থেকে ভিয়াভিসেন্সি শহরে যাচ্ছিল।

ভিয়াভিসেন্সির অ্যারোনটিক্যা সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।
তারা জানিয়েছে, ডিসি-৩ প্লেনটির একটি ইঞ্জিন বন্ধ হয়ে গেলে পাইলট জরুরি অবতরণের চেষ্টা করেন। এরপর এটি সংশ্লিষ্ট এয়ার ট্রাফিক কন্ট্রোল (এটিসি) টাওয়ারের সঙ্গে যোগাযোগ হারায়। তারপর আগুন ধরে এটি বিধ্বস্ত হয়ে যায়। এতে সব আরোহী নিহত হয়।

দুর্ঘটনায় সপরিবারে মেয়র ছাড়াও প্রাণ হারিয়েছেন প্লেনের পাইলট ও মালিক হেইমে ক্যারিয়ো, কো-পাইলট হেইমে হেরেরা এবং এয়ারলাইন্স বিশেষজ্ঞ আলেক্স মোরেনো।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

Uncategorized,আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ