বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ভ্যান-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ প্রাণ গেল যুবকের

ভ্যান-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ প্রাণ গেল যুবকের
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে অটোভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দীপ্ত দেব পংক (১৮) নামের যুবকের মৃত্যু হয়েছে। এঘটনায় ভ্যান চালক গুরুতর আহত হয়েছেন।
শুক্রবার (২৮ জুলাই) রাতে উপজেলার বেলকা-গাইবান্ধা সড়কের শান্তিরাম ইউনিয়নের কালিয়ারছিড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত দীপ্ত দেব গোবিন্দগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি গোবিন্দগঞ্জ পৌরসভার বুজরুক বোয়ালিয়া হীরকপাড়ার তন্ময় দেব এর ছেলে। তিনি সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক তাপস চাকী কোকিলের ভাগীনা।
প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, দীপ্ত দেব তার মামা তাপস চাকী কোকিলের বাড়িতে বেড়াতে আসেন। পরে বিকেলের দিকে মামা বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বেলকা ইউনিয়নে তিস্তা নদী দেখার জন্য যায়। নদী দেখে মামা বাড়ি ফেরার পথে বেলকা-গাইবান্ধা সড়কের কালিয়ারছিড়া নামকস্থানে পৌঁছিলে একটি অটোভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দীপ্ত সড়কে ছিটকে পড়ে  মাথায় প্রচন্ড আঘাত পায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়ার পথে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।
এদিকে, ভ্যানচালক নুর ইসলামকে (৩২) আহত অবস্থায় উদ্ধার করে স্বজনরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। ভ্যান চালক নুর ইসলাম বেলকা ইউনিয়নের পূর্ব বেলকা গ্রামের শমসের আলীর ছেলে।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন