শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৩, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

আইফোনে স্বর্ণ ও হীরার নকশা!

প্রকাশ: শনিবার, ৯ মার্চ, ২০১৯ , ৫:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: শৌখিন নারী ও বিলাসী ক্রেতাদের জন্য রাশিয়ার কোম্পানি ক্যাভিয়ার এনেছে স্বর্ণ ও হীরা দিয়ে নকশা করা আইফোন। প্রিমা কালেকশন নাম দিয়ে তারা আইফোন ১০এস ও আইফোন ১০এস ম্যাক্সের নতুন তিনটি নকশার আইফোন বাজারে এনেছে। প্রতিটি নকশায় ব্যবহার করা হয়েছে ২০টিরও বেশি হীরার টুকরা।

হাতে তৈরি করায় একটি ফোন তৈরিতে সময় লেগেছে ১২ দিন। আইফোন ১০এস/ আইফোন ১০এস ম্যাক্স আরোরা ফোনের দাম ধরা হয়েছে ৬ হাজার ৩৮০ ডলার (৫ লাখ ২৯ হাজার টাকা)। আইফোন ১০এস/ আইফোন ১০এস ম্যাক্স আদিয়াত সংস্করণের দাম ধরা হয়েছে ৬ হাজার ৪৯০ ডলার (৫ লাখ ৩৮ হাজার টাকা)।
বাহারি রঙের আইফোন ১০এস/ আইফোন ১০এস ম্যাক্স সংস্করণ নিকিয়ার দাম ধরা হয়েছে ৬৭৬০ ডলার (৫ লাখ ৬১ হাজার টাকা)। ফোনগুলো কিনতে ভিজিট করতে হবে ক্যাভিয়ারের ওয়েবসাইটে। তবে রাশিয়া থেকে তা বাংলাদেশে আনার উপায় আছে কি না জানা যায়নি।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ