মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:২৩
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

বান্দরবানের ১৪১ তম রাজপূণ্যাহ মেলার পন্ড,রাজা উচপ্রু ক্ষোভ

প্রকাশ: শনিবার, ৯ মার্চ, ২০১৯ , ৪:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

বান্দরবান প্রতিনিধি
বান্দরবানের ঐতিহ্যবাহী ১৪১ তম রাজপূণ্যাহ মেলার পন্ড করে দিয়েছে স্থানীয় প্রশাসন।
রাজস্ব আদায় অনুষ্ঠানের বোমাংগ্রী রাজা উচপ্রু চেীধুরী ক্ষোভ প্রকাশ করেছে। সকালে প্রতি বছরের মতো ঐতিহ্যবাহী রাজস্ব আদায়ী উৎসব আয়োজন করে পার্বত্য জেলা বান্দরবান রাজা প্রশাসন।
এতে দূর দুরান্ত থেকে রাজাকে দেখার জন্য ভীড় থাকলেও মেলার বন্ধ করে দেয়ার প্রজার ও ব্যবসায়ীদের মাঝে হতাশ ও ক্ষোভ দেখা দিয়েছে।
রাজা উচপ্রু চেীধুরী বলেন কেন মেলার বন্ধ করে দিয়েছে আমাকে জানানোর হয়নি প্রশাসনের পক্ষে। আমি গতকাল বৃহস্পতিবার থেকে বার বার মুঠো ফোনের যোগাযোগ করা পর জেলা প্রশাসক ও আইনশৃঙ্খলা সদস্যরা আমার ফোন ধরেনি অভিযোগ তুলে ধরে। এতে প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন সরকারের কৃষি মন্ত্রী ড: মো: আব্দুর রাজ্জাক। প্রধান অতিথির ড: মো: আব্দুর রাজ্জাক বলেন এই সরকার কৃষি বান্ধব দেশ হিসাবে স্বীকৃত হয়েছে। এই সরকার দেশের সস্ত্রাসীদের নিমূল করা ঘোষণা এবং সকল নাগরিকদের শান্তিপূণ ভাবে দেশ এগিয়ে নিয়ে যেতে আহবান করেন। কৃষি মন্ত্রী প্রধান অতিথির ড: মো: আব্দুর রাজ্জাক ও সত্যতা স্বীকার করে বলেন কেন রাজপূণ্যাহ মেলার বন্ধ করে দেওয়া হয়েছে সে বিষয়ের জেলা প্রশাসকের পক্ষে জানানোর হয়নি।
এই বিষয়ের বান্দরবানের জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম সাথে একাধিক বার মুঠো ফোনের যোগাযোগ পর মুঠো ফোন ধরেননি তিনি। যোগাযোগ করা সম্ভব না হওয়ায় জেলা প্রশাসকের কোন মন্তব্য লেখা যায়নি। বোমাং রাজা উচপ্রু চৌধুরী প্রজাদের উদ্দেশ্যের বলেন কেন রাজা মেলার বন্ধ করে দেয়ার হয়েছে সে বিষয়ের আগামীকাল শনিবার সকাল ১১ টার স্থানীয় টাউন হল মৌজার প্রধান হেডম্যান ও কাবারীদের নিয়ে বৈঠক করা কথা জানান।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ