বৃহস্পতিবার-১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৪২
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

হিলিতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের দাফন সর্ম্পূন।

হিলি প্রতিনিধি:
হিলিতে বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পূর্ণ হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে মুহাড়াপাড়া মাঠে উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম ও সার্কেল অফিসার আখিউল ইসলামের নেতৃত্বে হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন সহ ১১ জন পুলিশের একটি চৌকস দল গার্ড অব অর্নার প্রদান করেন। গার্ড অব অর্নার শেষে একই স্থানে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।

উপজেলার সকল মক্তিযোদ্ধা বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক, ছাত্রসহ বিভিন্ন শ্রেনী পেশার সহ¯্রাধিক মানুষ জানাযায় অংশ্রগহন করেন। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ যে, তিনি আজ মঙ্গলবার ভোরে নিজ বাসভবনে কিডনী জনিত রোগে শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন। তিনি দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার পৌরসভাধীন মুহাড়াপাড়া গ্রামের মৃত চয়েন উদ্দিন সরদারের ছেলে।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,মুক্তিযুদ্ধ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ