শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪১
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে কালীগঞ্জে

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৯ , ৭:৩৮ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: শান্তিপূর্ণ পরিবেশে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র পদে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত। বৈরী আবহাওয়া উপেক্ষা করে ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন।

পৌরসভার ১৯টি কেন্দ্রে ৩৮ হাজার ৫৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে ৯ জন মেজিস্ট্রেটের নিয়ন্ত্রণে পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যরা দ্বায়িত্ব পালন করছেন। নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আশরাফুল আলম আশরাফ নৌকা প্রতীক এবং কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু মোবাইল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গেল বছরের ২২ সেপ্টেম্বর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ মকছেদ আলী বিশ্বাস হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার মেয়র পদটি শূন্য হয়।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ