বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৭
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

দিনাজপুরে রাধাকৃষ্ণ শিব মন্দিরে চুরি ॥ মামলা দায়ের

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬ , ১:৫৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

indexoooo123456দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরের বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর রাধাকৃষ্ণ শীব দুর্গা মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা ৬০ হাজার টাকা মূল্যের স্বর্ণ ও রূপার অলংকার নিয়ে গেছে।
বিরামপুর থানার মামলা সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত ৩টার সময় বিরামপুরের পূর্ব জগন্নাথপুর রাধাকৃষ্ণ শীব দুর্গা মন্দির অজ্ঞাতনামা একদল চোর প্রাচীর টপকে মন্দিরের ভিতরে প্রবেশ করে। এসময় মন্দিরের সেবায়েত কালীপদ ঘুমিয়ে ছিলেন। চোরেরা মন্দিরে থাকা মুর্তি থেকে রাধার কানের সোনার দুল, মাথার সোনার টিকলি, পায়ের রূপার নুপুর মোট ১ ভরি স্বর্ণ ও ২ ভরি রূপা চুরি করে নিয়ে যায়। ভোরে সেবায়েত কালীপদ ঘুম থেকে উঠে দেখে মুর্তিতে থাকা স্বর্ণ ও রূপার অলংকারগুলো নেই। চুরির ঘটনা সেবায়েত কালীপদ মন্দিরের সভাপতি শিশির কুমার ও সেক্রেটারী বিজয় কুন্ডুকে বিষয়টি অবহিত করা হলে সভাপতি ইউএনও আল মাসুদ হাসান, থানার ওসি মোকলেসুর রহমান, উপজেলা চেয়ারম্যান পারভেজকে সঙ্গে নিয়ে মন্দির এলাকা পরিদর্শন করেন।
মন্দিরে পরিদর্শনকালে ইউএনও আল মাসুদ হাসান বলেন, যারা এই চুরির সাথে জড়িত তাদের খুজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে। এব্যাপারে মন্দির কমিটির সেক্রেটারী বিজয় কুন্ডু ৬০ হাজার টাকা অলংকার চুরি যাওয়ার ঘটনায় বিরামপুর থানায় একটি মামলা দায়ের করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ