বুধবার-২২শে জানুয়ারি, ২০২০ ইং-৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৭, English Version
নীলফামারীতে আবারও মৃদু শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত সরকার লবণচাষিদেরকে সুরক্ষা প্রদান করবে নির্বাচন কমিশনের বিধি-বিধান বিএনপি’র জন্য লাভজনক -তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে আবিষ্কার ফাউন্ডেশনের কম্বল বিতরণ নীলফামারীতে আজ মিজানুর রহমান আজহারীর তাফসিরুল কুরআন মাহফিলে ১০ লক্ষাধিক মানুষের উপস্থিতির টার্গেট নাচোলে লটারির টিকিট বিক্রির অপরাধে ১৩ কারাদণ্ড। পার্বতীপুরে জোড়া হত্যাকান্ড মামলার পলাতক আসামী গ্রেফতার

প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা

প্রকাশ: শনিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ , ২:০৬ অপরাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

বাগেরহাট: বাগেরহাটের মোংলা উপজেলায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নিজ ঘরে প্রেমিকার ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত প্রেমিক জাহাঙ্গীর হোসেন (১৭) মোংলা পৌর শহরের ট্রের্ডাস মসজিদ ক্রস রোডের জামাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে জাহাঙ্গীর একই এলাকার বাসিন্ধা তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেয়। বিয়েতে রাজি না হলে প্রেমিকার ওরনা রেখে দেয় জাহাঙ্গীর। পরে রাতে সেই ওরনা গলায় পেচিয়ে আত্মহত্যা করে সে।
এদিকে, প্রেমিকের আত্মহত্যার খবর পেয়ে প্রেমিকা গা ঢাকা দিয়েছে বলেও জানিয়েছে স্থানীয়রা। জাহাঙ্গীরের পিতা জামাল পেশায় একজন দিন মজুর। জাহাঙ্গীরও দিন মজুরের কাজ করতো।বাংলাদেশ প্রতিদিন

মোংলা থানার এসআই মো. আহাদ জানান, জাহাঙ্গীরের আত্মহননের ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে জাহাঙ্গীরের লাশের ময়না তদন্ত বাগেরহাট সদর হাসপাতালের মর্গে সম্পন্ন হয়েছে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ