সোমবার-২১শে অক্টোবর, ২০১৯ ইং-৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫৭
হোয়াইটওয়াশের পথে প্রোটিয়ারা মানসিকভাবে অসুস্থ সারিকা! কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০ খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা ভোলার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র নির্মাণ ঠাকুরগাঁওয়ে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা

প্রকাশ: শনিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ , ২:০৬ অপরাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

বাগেরহাট: বাগেরহাটের মোংলা উপজেলায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নিজ ঘরে প্রেমিকার ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত প্রেমিক জাহাঙ্গীর হোসেন (১৭) মোংলা পৌর শহরের ট্রের্ডাস মসজিদ ক্রস রোডের জামাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে জাহাঙ্গীর একই এলাকার বাসিন্ধা তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেয়। বিয়েতে রাজি না হলে প্রেমিকার ওরনা রেখে দেয় জাহাঙ্গীর। পরে রাতে সেই ওরনা গলায় পেচিয়ে আত্মহত্যা করে সে।
এদিকে, প্রেমিকের আত্মহত্যার খবর পেয়ে প্রেমিকা গা ঢাকা দিয়েছে বলেও জানিয়েছে স্থানীয়রা। জাহাঙ্গীরের পিতা জামাল পেশায় একজন দিন মজুর। জাহাঙ্গীরও দিন মজুরের কাজ করতো।বাংলাদেশ প্রতিদিন

মোংলা থানার এসআই মো. আহাদ জানান, জাহাঙ্গীরের আত্মহননের ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে জাহাঙ্গীরের লাশের ময়না তদন্ত বাগেরহাট সদর হাসপাতালের মর্গে সম্পন্ন হয়েছে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ