রবিবার-২০শে অক্টোবর, ২০১৯ ইং-৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১৯
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ২২ পিছ ফেনসিডিল সহ ১ মহিলা আটক ৫ দফা দাবীতে ফারিয়া গোবিন্দগঞ্জ শাখার মানববন্ধন অনুষ্ঠিত শৈলকুপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত ১০, আটক-৩ আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয় গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক

মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ

প্রকাশ: শনিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ , ১:৫৯ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

মনির হোসেন,বরিশাল ॥ ঢাকার একটি বেসরকারী হাসপাতালে নয়দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে পরাস্থ হলো বিবস্ত্র করে অমানুষিক নির্যাতনের শিকার চতুর্থ শ্রেনীর ছাত্র সৌরভ মন্ডল (১১)। শুক্রবার দিবাগত মধ্যরাতে কলাবাগান কিডনী জেনারেল হাসপাতালের আইসিউতে সে মারা গেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহত সৌরভ মন্ডল বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের প্রত্যন্ত মাগুরা গ্রামের দিনমজুর কার্তিক মন্ডলের পুত্র। জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারী বিকেলে সেচপাম্প মেশিনের সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে ওই গ্রামের প্রভাবশালী বেল্লাল মোল্লা ও ফারুক হাওলাদার সৌরভ মন্ডলকে বিবস্ত্র করে অমানুষিক নির্যাতন করে। একপর্যায়ে নির্যাতিত সৌরভকে ধাক্কা মেরে পানির মধ্যে ফেলে দেয়া হয়। বাড়ির লোকজনে মুমূর্ষ অবস্থায় সৌরভকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে চিকিৎসকদের পরামর্শে কলাবাগান কিডনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান বলেন, শিশু সৌরভকে অমানুষিক নির্যাতনের ঘটনায় শুক্রবার সকালে থানায় একটি মামলা দায়ের করা হয়েছিলো। বর্তমানে ওই মামলাটি হত্যা মামলায় রূপান্তির করা হয়েছে। তিনি আরও বলেন, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ