মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:১৪, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

পার্বতীপুরে রেল স্টেশন আন্তর্জাতিক মানে উন্নীত করা হবে- রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, রেল যোগাযোগ ব্যবস্থাকে বিশ্বমানের করার লক্ষ্যে বর্তমান সরকার মহাপরিকল্পনা গ্রহণ করেছে। এতে সর্বপ্রথম যাত্রী সেবার মান বাড়ানোসহ রেলপথের উন্নয়নের ওপর গুরুত্ব দেওয়া হয়েছে।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে পার্বতীপুরে রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা (কেলোকা) পরিদর্শন শেষে রেলমন্ত্রী এ কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, রেলের সব বিভাগে লোকবলের ঘাটতি শিগগিরই পূরণ করা হবে। সারাদেশের রেলপথের স্টেশনগুলো পর্যায়ক্রমে উন্নয়ন করা হবে। দেশের অন্যতম বৃহত্তম রেল জংশন পার্বতীপুর রেল স্টেশনকে আন্তর্জাতিক মানের পর্যায়ে উন্নীত করা হবে। পরবর্তীতে রেলের বেদখল হয়ে যাওয়া জমি উদ্ধারে পদক্ষেপ নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান, রেলের অতিরিক্ত মহাপরিচালক (এডিজি-আরএস) শামসুজ্জামান, যুগ্ম মহাপরিচালক (জেডিজি- সিএমই/ লোকো) মঞ্জুর উল আলম, চিফ মেকানিক্যাল ইঞ্জিনিয়ার (সিএমই-পশ্চিম) মৃনাল কান্তি বনিক প্রমুখ।

এরপর মন্ত্রী পার্বতীপুর রেল জংশন স্টেশন পরিদর্শন করেন।

 

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ