বুধবার-২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৭, English Version
পার্বতীপুর সাংবাদিক কন্যার পি.ই.সিতে ট্যালেন্টপুলে বৃত্তি লক্ষ্মীপুরে মাইক্রো-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ ঘনিষ্ঠ জনদের তথ্য ফাঁস করলেন পাপিয়া, তালিকায় রয়েছেন প্রভাবশালী ভিআইপিরা প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৫শ’ শিশু রিফাত হত্যা: প্রাপ্তবয়স্ক ১০ আসামির সাক্ষ্যগ্রহণ সম্পন্ন বরিশালে ছাত্রলীগ নেত্রীর মৃত্যু নিয়ে রহস্য সাঘাটার যমুনার চরে সবুজের সমারোহ : শষ্য ও সবজী চাষে কৃষকের ব্যস্ততা 

বিভিন্ন এলাকায় গ্যাস নেই, রাজধানীর

প্রকাশ: শনিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ , ৮:০২ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,
বিভিন্ন এলাকায় গ্যাস নেই, রাজধানীর

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর ধানমন্ডি, গ্রিন রোড, জিগাতলা

টালিমোড়, হাজারীবাগ এলাকায় গ্যাস নেই। এর ফলে আজ শনিবার সকালে ঘুম থেকে উঠে নাস্তা তৈরি করতে পারেনি এসব এলাকার গৃহিণীরা। তাই শুকনো খাবারের ওপর নির্ভর করতে হচ্ছে এসব এলাকাবাসীর।

এ বিষয়ে গ্রিন রোড এলাকার গৃহিণী আরিফা আক্তার রেমা বলেন, সকালে গ্যাসের চুলা ধরাতে গিয়ে দেখি গ্যাসের স্বাভাবিক ফ্লো নেই। টিপ টিপ করে যেভাবে জ্বলছে তাতে রান্না করার মতো অবস্থা নেই। ফলে শুকনো খাবার খেয়ে নাস্তার কাজ সেরেছি। দুপুরে কীভাবে চলবে সেটা ভাবছি।

জিগাতলা কাঁচাবাজার এলাকার এক ব্যবসায়ী বলেন, গ্যাস নিয়ে সংকটে আছি। গ্যাস না থাকার কারণে পরোটা আনতে গিয়েছি সেখানে দেখি লম্বা লাইন। প্রায় এক ঘণ্টা পর ১০টি পরোটা পেয়েছি।

তিনি আরো বলেন, সকাল সাড়ে ১০টার পরে যারা গেছেন তারা নাস্তাই পাননি। গতকাল শুনলাম মাইকে ঘোষণা দেওয়া হয়েছে। কিন্তু আমি নিজে কানে শুনিনি।

জিগাতলার দোকানদার বেলাল হোসেন বলেন, আমিও ঘোষণা শুনিনি। সারাদিন তো দোকানেই ছিলাম।

যদিও বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানী ও এর পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহে বিঘ্ন ঘটতে পারে।

এতে আরো বলা হয়, জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আশুলিয়া ও আমিনবাজার সিজিএস প্ল্যান্ট থেকে তিতাস সিস্টেমে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এতে আশুলিয়া, সাভার, আমিনবাজার, গাবতলী, মিরপুর, পাইকপাড়া, পীরেরবাগ, কল্যাণপুর, শ্যামলী, রিং রোড, মনসুরাবাদ, কাদিরাবাদ, মোহাম্মদপুর, লালমাটিয়া, ধানমন্ডি, আজিমপুর, হাজারীবাগ এবং তদসংলগ্ন এলাকায় গ্যাস সরবরাহ বিঘ্নিত হতে পারে বা গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ