বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৪
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

বরিশালে বিএম কলেজের ছাত্রকে কুপিয়ে হত্যা ॥ ঘাতক আটক

প্রকাশ: শনিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ , ৪:৩৯ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

মনির হোসেন, বরিশাল ॥ সরকারী বিএম কলেজের ছাত্র রুবেল রাফসানকে (২২) কুপিয়ে হত্যা এবং তার বন্ধু নাইমুর রহমান মিতুলকে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত নয়টার দিকে নগরীর বিনোদন কেন্দ্র বঙ্গবন্ধু উদ্যানে এ হত্যাকান্ডের পরপরই ঘাতক মেহেদী হাসান রনিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শুক্রবার সকালে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, আটক রনি ঝালকাঠি পৌরশহরের ২ নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকার বাসিন্দা শওকত আলীর পুত্র। নিহত রুবেল রাফসান জেলার উজিরপুর উপজেলার সাতলা এলাকার বাসিন্দা গিয়াস উদ্দিন মিয়ার পুত্র ও বিএম কলেজের অনার্স প্রথম বর্ষের ইংরেজি বিভাগের ছাত্র। আহত মিতুলের বাড়ি জেলার বাকেরগঞ্জ উপজেলায়। সে সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের ছাত্র।
কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জানান, মেহেদী হাসান রনির সাথে রুবেলের বোন সাওদা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর দাম্পত্য কলহের কারণে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর তারা দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও কয়েকদিন পরেই পূর্ণরায় তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। অতিসস্প্রতি আবারও সাওদাকে বিয়ে করার জন্য নানাভাবে উত্যক্ত করে আসছিলো রনি। ওসি আরও জানান, বৃস্পতিবার সন্ধ্যার পর সাওদা আক্তার নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বেড়াতে গেলে সেখানে তালাকপ্রাপ্ত স্বামী রনি হাজির হয়ে সাওদাকে উত্যক্ত শুরু করে। খবর পেয়ে সাওদার ভাই রুবেল ও তার বন্ধুরা বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে রনির সাথে বাগ্বিতন্ডায় জড়ায়। একপর্যায়ে রনি তার সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে রুবেল ও তার বন্ধু মিতুলকে কুপিয়ে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা রুবেলকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক মেহেদী হাসান রনিকে আটক করেছে পুলিশ। নিহতের লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ