বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৩
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

ছাতকে ব্যাটারী চালিত অটো রিক্সা গ্যারেজে ডাকাতি

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের মহদি গ্রামে একটি ব্যাটারি চালিত অটো রিক্সার গ্যারেজে ডাকাতি সংঘটিত হয়েছে। বুধবার রাতে উপজেলার গহরপুর গ্রামের মৃত হাজি আলকাছ আলীর পুত্র তাজিজুর রহমান বুদুর গ্যারেজে এ ডাকাতির ঘটনা ঘটে। সংঘবদ্ধ ডাকাতরা গ্যারেজ মালিকের ভাইকে অস্ত্রের মুখে জিম্মি করে অটো রিক্সার ৫৮টি ব্যাটারিসহ ৬ লক্ষাধিক টাকার যন্ত্রাংশ লুট করে নেয়। এ ব্যাপারে বৃহস্পতিবার দুপুরে গ্যারেজ মালিক তাজিজুর রহমান বুদু জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ থেকে জানা যায়, বুধবার রাতে মহদি স্কুল সংলগ্ন গহরপুর গ্রামের মৃত হাজি আলকাছ আলীর পুত্র তাজিজুর রহমান বুদুর গ্যারেজে হানা দেয় ডাকাতরা। প্রথমে গ্যারেজের পশ্চিম দিকের টিনের বেষ্টনি খুলে ভিতরে ঢুকে ডাকাতরা গ্যারেজ মালিকের ছোট ভাই মিজানুর রহমানকে অস্ত্রের মুখে জিম্মি করে লুটতরাজ চালায়। এসময় ডাকাতরা ১৯টি অটো রিক্সা থেকে ৫৮টি ব্যাটারি, একটি পানির পাম্প, ১টি মোবাইল সেট ও একটি টর্সলাইটসহ ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ