শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৯
গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক পার্বতীপুরের যোহান হাসদা ৮০০ ইঁদুর মেরে পুরস্কৃত হলেন শৈলকুপায় উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন এক সঙ্গে মঞ্চ মাতাবেন নিরব,ইমন,তমা ও মেঘলা পার্বতীপুরে আদল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা ও শেয়ারের লভ্যাংশ বিতরণ লালপুরে পদ্মা নদীতে পড়ে শ্রমিক নিখোঁজ ফুলবাড়ীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে জাগজমক ভাবে গুরুমনি রুপালী হিজরার কুলখানি অনুষ্ঠিত ॥

আবুল খায়ের টোব্যাকো কোম্পানির একাধিক পদে নিয়োগ

প্রকাশ: বুধবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৯ , ৬:০৮ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেডের মার্কেটিং বিভাগে তামাকজাত পণ্য বাজারজাতকরণের উদ্দেশ্যে ‘অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার (এ.এম.ও)’ পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার (এ.এম.ও)

যোগ্যতা

যেকোনো বিশ্ববিদ্যালয়/ প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সিগারেট বাজারজাতকরণে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।  ২০ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত অনূর্ধ্ব ৩২ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে প্রার্থীর ন্যূনতম উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

বেতন

অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং অফিসার (এ.এম.ও) পদের জন্য বেতন ১৮ হাজার টাকা। এ ছাড়া অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ও প্রয়োজনীয় সব কাগজপত্র সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় সরাসরি সাক্ষাৎকারের জন্য উপস্থিত হতে হবে।

আবেদনের সময়সীমা

বাংলাদেশের সব বিভাগের প্রার্থীদের জন্য সাক্ষাৎকারের শেষ সময় ২০ ফেব্রুয়ারি, ২০১৯।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ১২ ফেব্রুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ